ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

এক ফোঁটাতেই বাজিমাত!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এক ফোঁটাতেই বাজিমাত! এক ফোঁটাতেই বাজিমাত!

বাংলাদেশের আবহাওয়ার কারণে সুগন্ধি এখন আর কেবল বিলাসিতা বা অভিজাত্যের অংশ নয়, নিত্য প্রয়োজনীয় অনুষঙ্গ।

আবার সুগন্ধির তীব্রতা নিজের এবং আশেপাশের মানুষের জন্য অস্বস্তিরও কারণ হতে পারে অনেক সময়। উৎকট নয়, মিষ্টি দীর্ঘক্ষণ স্থায়ী সুগন্ধিই সবার পছন্দ।
তবে সবগুণ একত্রিত করতে খরচ করতে হয় ভালো পরিমাণের অর্থ। তাই অনেকের সুগন্ধির সাধ থাকলেও সাধ্য কুলায় না। মাত্র এক ফোঁটা সুগন্ধির মিষ্টি সুবাসে যদি সারাদিন সুবাসিত থাকা যায় আর খরচ লাগামের মধ্যে রেখে? হ্যাঁ সম্ভব। মালেশিয়া ভিত্তিক সুগন্ধি প্রস্তুকারক প্রতিষ্ঠান ‘ওয়ানড্রপ’ এর পণ্যে এখন সব কিছুই সম্ভব। বাংলাসপার এর সবগুলো আউটলেট বাংলাসপার.কম, দারাজ অনলাইনেই পাওয়া যাবে ওয়ানড্রপ পারফিউম। নামের কার্যকারিতা প্রমাণ করে এক ফোঁটা ‘ওয়ান ড্রপ’ পারফিউম বারো ঘণ্টা পর্যন্ত সুবাসিত রাখবে। ওয়ানড্রপ তৈরিতে ব্যবহার করা হয়েছে নন-এলকোহলিক বিশেষ ধরনের সুগন্ধি তেল। মাত্র ১৭৫০ টাকার একটি বক্সে আট ধরনের সুগন্ধি দিচ্ছে ওয়ানড্রপ। যেখানে রয়েছে নারী- পুরুষ সবাই ব্যবহার করতে পারবেন। একবারে ছোট আকারে মোড়কজাত করায় ওয়ানড্রপ সহজেই সঙ্গী হয়ে উঠতে পারে।
বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।