Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ বৈশাখ ১৪২৪, ২৭ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

ভালোবাসা ডাবল হয়ে যায়, উপহারে 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৭ ৩:২৮:০৬ পিএম
শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ী

শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ী

পাঠক বন্ধুদের জন্য প্রতিবছরের মতো এবারও দেশের সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ আয়োজন করে মাই ভ্যালেন্টাইন শীর্ষক কাপল ফটো কনটেস্ট। 

শুক্রবার দুপুরে বাংলানিউজের অফিসের  কনফারেন্স রুমে মাই ভ্যালেন্টাইন শীর্ষক ফটো কনটেস্টে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। 
পুরস্কার পেয়েছেন ব্যাংক কর্মকর্তা রাকিব হাসান- মুনমুন, ব্যবসায়ী সোহেল আনোয়ার-মুন্নি আক্তার, রাশেদ ইসলাম-তানজিলা দম্পতি।

বিজয়ীদের দেওয়া হয় কক্সবাজারে মারমেইড ইকো রিসোর্টের সৌজন্যে সঙ্গীসহ দুইরাত তিনদিন থাকা-খাওয়াসহ  প্রাইভেট বিচে ঘুরে, প্রকৃতির মাঝে নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার সুযোগ। সঙ্গে আরও দেওয়া হয় জনপ্রিয় এয়ারলাইন্স নভোএয়ারের সৌজন্যে ঢাকা-কক্সবাজার-ঢাকা রির্টান টিকেট। 
বিজয়ীদের হাতে উপহার তুলে দেন বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বাংলানিউজের অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর হুসাইন আজাদ, স্পোর্টস ডেস্কের রাহাত মাহমুদ ও নিউজরুম এডিটর লামিয়া।

‌উপহার পেয়ে রাকিব হাসান বলেন, আজ মুনমুনের জন্মদিন। বিশেষ এই দিনে প্রিয় সংবাদ মাধ্যম বাংলানিউজের কাছ থেকে ভালোবাসার এই প্রতিযোগিতায় জয়ী হয়ে পুরস্কার জেতায়, ভালোবাসা এবং বিশেষ দিনের আনন্দ ডাবল হয়ে গেলো। আয়োজকদের বিশেষ ধন্যবাদ জানিয়ে রাকির বলেন, এটা আসলে আমাদের কাছে স্বপ্নের মতো। নিজেদের ভালোবাসা এভাবে আবার সেলিব্রেট করার সুযোগ পাবো, কখনো ভাবিনি।

বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের অংশগ্রহণ আমাদের এই আয়োজনকে সমৃদ্ধ করেছে। সব সময় সব আয়োজনে পাঠক এবং স্পন্সরদের এভাবেই পাশে পাবেন বলেও আশা করেন তিনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..