Alexa
ঢাকা, মঙ্গলবার, ১২ বৈশাখ ১৪২৪, ২৫ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

নির্ভর করুন, নিশ্চিন্তে থাকুন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৪ ৫:১৬:৪৮ পিএম
প্রিমিয়ার ক্যাটারিং

প্রিমিয়ার ক্যাটারিং

কর্পোরেট অনুষ্ঠান, সভা-সম্মেলন, বিয়ে, জন্মদিন, পিকনিক যেকোনো অনুষ্ঠান করার কথা ভাবলেই সব থেকে বেশি গুরুত্ব দেয়া হয় খাবারে।

অতিথিরা যেন তৃপ্তি নিয়ে খেতে পারেন, খেয়ে খাবারের স্বাদ ও পরিবেশনের প্রশংসা করেন এজন্য কোনো ছাড় দেয়া হয় না আয়োজনে। 

বাজার করা, বাবুর্চি ঠিক করা, রান্না করা, সঠিক সময়ে খাবার পরিবেশনের চিন্তা এখন চাইলে আয়োজকের মাথায় না থাকলেও চলবে। বাজেট করে শুধু বলে দেবেন, এই সময়ে এতো লোকের এই এই আইটেমের খাবার চাই, অর্ডার অনুযায়ী সময় মতো খাবার পৌঁছে যাবে আপনার ভেন্যুতে। 

এমনই একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান প্রিমিয়ার ক্যাটারিং। গ্রাহকের চাহিদা মতো সব ধরনের অনুষ্ঠানে প্রিমিয়ার ক্যাটারিং নিজস্ব কিচেন থেকে স্বাস্থ্যসম্মত খাবার তৈরি করে সরবরাহ করে থাকে।  

প্রিমিয়ার ক্যাটারিংব্যতিক্রমী এই প্রতিষ্ঠানের উদ্যোক্তা জাহিদ হোসেন মারুফ। এই তরুণ অন্যের দেয়া চাকরির জন্য সময় নষ্ট না করে নিজের উদ্যোগে তৈরি করেছেন প্রিমিয়ার ক্যাটারিং। আর করে দিয়েছেন একঝাঁক তরুণের কাজের সুযোগ। 

বাংলানিউজকে মারুফ বলেন, ২০১৫ সালে যাত্রা শুরু করে পেশাদারিত্ব আর সময়, সাশ্রয়ী মূল্য, মানের ক্ষেত্রে আপোষ না করার ফলে এরই মধ্যে  প্রিমিয়ার ক্যাটারিং সবার কাছে আস্থা ‍অর্জন করতে পেরেছে। 

প্রিমিয়ার ক্যাটারিং-এর প্রধান শেফ হিসেবে কাজ করছেন ৪০ বছরের অভিজ্ঞ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শেফ  আয়াত আলী। তার তদারকিতে তৈরি হয় প্রতিটি খাবার। তেল-মশলা বা সাধারণ লবণ প্রতিটি পণ্য থাকে বাজারের সেরা। আর রান্নার পরিবেশ-পরিবেশনের ক্ষেত্রে পরিচ্ছন্নতার বিষয়ে কখনোই ছাড় দেয় না প্রতিষ্ঠানটি, এমনটাই জানালেন মারুফ। 

গ্রাহক সেবা নিশ্চিত করার ফলেই খুব অল্প সময়েই প্রিমিয়ার ক্যাটারিং রাষ্ট্রীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ অনুষ্ঠান, বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, মেঘনা গ্রুপ,  ইমপ্রেস গ্রুপ, বেক্সিমকো গ্রুপ, বি এস টি আই, স্ট্যান্ডার্ড চ্যার্টাড ব্যাংক বাংলাদেশ, ইস্টার্ন ব্যাংকের মতো প্রতিষ্ঠানগুলোর অনুষ্ঠানে নিয়মিত খাবার সরবরাহ করে থাকে।

প্রিমিয়ার ক্যাটারিং-এর খাবারের তালিকা কিন্তু বেশ লম্বা। গ্রাহক তার পছন্দ ও বাজেট অনুযায়ী আইটেম বেছে নিতে পারেন, নরমাল  পোলাও, কোপ্তা পোলাও, সবজি পোলাও সহ পাঁচ ধরনের পোলাও, রয়েছে কাচ্চি বিরিয়ানি, পাক্কি বিরিয়ানির ছয় আইটেম, গরুর রেজালা, কালিয়া, কোরমা, কালা ভুনা, গ্লাসি, চাপ,খাশির হান্ডি কাবাব বা আস্ত রোস্ট সব মিলিয়ে মাংসের আইটেম রয়েছে ২০টির ওপরে। 

এছাড়াও খিচুড়ি, তেহারি, রুটি, পরোটা ও নান, মাছের নানা পদ, সবজিও বাদ নেই, রয়েছে নানা ধরনের সালাদ, বোরহানি, জর্দা, কোমল পানীয়, পিঠা, চটপটি, ফুচকা কী চাই!

মারুফ বলেন, যেকোনো অনুষ্ঠান আয়োজনে খাবারের পুরো বিষয়টি আমাদের ওপর নির্ভর করুন, নিশ্চিন্তে থাকুন। 

যোগাযোগ: +৮৮০১৯৩৩৩৩৮৮৭৭, +৮৮০১৭১১৩২৭৮৯৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..