Alexa
ঢাকা, সোমবার, ১১ বৈশাখ ১৪২৪, ২৪ এপ্রিল ২০১৭
bangla news
symphony mobile

লা রিভের ফ্ল্যাগশিপ শাখা     

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১১ ১০:৪৮:৫৪ পিএম
লা রিভ

লা রিভ

রাজধানীর বাসাবোয় বিস্তৃত পরিসরে নতুন ‘ফ্ল্যাগশিপ শাখা’ চালু করেছে দেশের জনপ্রিয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। আগমন সিনেমা কমপ্লেক্সে চালু হওয়া এই ফ্ল্যাগশিপ শাখাটি লা রিভের ১২তম বিক্রয়কেন্দ্র। 

শনিবার বিকেলে লা রিভের নতুন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডিজাইন এন্ড ক্রিয়েটিভ বিভাগের পরিচালক মন্নুজান নার্গিস। এসময় তিনি বলেন, তারুণ্যের আগ্রহ ও দেশের ক্রমবর্ধমান ফ্যাশনসচেতন ক্রেতাদের কেনাকাটা আরো সহজ করতে নতুন এই বিক্রয়কেন্দ্রটি চালু করা হয়েছে। 

মন্নুজান নার্গিস আরো বলেন, লা রিভের বাসাবো বিক্রয়কেন্দ্রে নারী, পুরুষ, শিশু ও নবজাতকের জন্য পোশাকের পাশাপাশি রয়েছে ব্যাগ, ঘড়ি, বেল্ট ও অলংকারের বিশাল সংগ্রহশালা। 

উদ্বোধন শেষে লা রিভের বসন্ত ও চৈত্রের পোশাক ও লাইফস্টাইল পণ্যের আয়োজন নিয়ে বর্ণাঢ্য র‍্যাম্প শো প্রদর্শিত হয়। লা রিভ

২০০৯ সালে যাত্রা শুরু করে লা রিভ রিভটেক্স লিমিটেড। বর্তমানে ঢাকার উত্তরা, মিরপুর-১, ধানমন্ডি, বনশ্রী, যমুনা ফিউচার পার্ক, বেইলি রোড, গুলশান পুলিশ প্লাজা, বসুন্ধরা সিটি,  ওয়ারীসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে ব্র্যান্ডটির আউটলেট রয়েছে। 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..