Alexa
ঢাকা, শুক্রবার, ১০ চৈত্র ১৪২৩, ২৪ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

মিরপুরে নতুন শাখায় ইনফিনিটি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৯ ১২:২৩:২৩ পিএম
নতুন শাখায় ইনফিনিটি

নতুন শাখায় ইনফিনিটি

ফ্যাশন সচেতন তরুণ-তরুণী থেকে শিশু-বৃদ্ধ সবার কাছে পছন্দের প্রিয় পণ্যটি তুলে দিতে নিরলস কাজ করে যাচ্ছে যেকটি প্রতিষ্ঠান তার মধ্যে অন্যতম ইনফিনিটি মেগা মল।

আধুনিক পোশাকের বিশাল সম্ভার নিয়ে দেশের অন্যতম তৈরি পোশাক ব্র্যান্ড ইনফিনিটি এবার মিরপুরে। সম্প্রতি রুচিশীল ও মানসম্মত পোশাক পৌঁছে দিতে মিরপুর-২ (সনি সিনেমা হলের নিচ তলায়) ইনফিনিটির ১০,০০০ বর্গফুটের নতুন শোরুম যাত্রা শুরু করেছে। 

শোরুমটির উদ্বোধন করেন লুবনান ট্রেড কনসোর্টিয়ামের চেয়ারম্যান মোহাম্মদ জুনাইদ, ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক খান, ইনফিনিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর মডেল ও অভিনেতা নোবেল। এসময় আরও উপস্থিত ছিলেন লুবনান ট্রেড কনসোর্টিয়ামের পরিচালক ও প্রধান ফ্যাশন ডিজাইনার নাইমুল হক খান, পরিচালক মুনিরুল হক খানসহ অন্য কর্মকর্তারা।

লুবনান ট্রেড কনসোর্টিয়ামের পরিচালক ও প্রধান ফ্যাশন ডিজাইনার নাইমুল হক খান বলেন, আন্তর্জাতিক মানসম্পন্ন পোশাক ও অনুসঙ্গ গ্রাহকের  হাতের কাছে পৌঁছে দিতে মিরপুরে ইনফিনিটির নতুন শাখা খোলা হয়েছে। 
 
এখানে চলতি ফ্যাশন ট্রেন্ডকে মাথায় রেখে ডিজাইনারদের তৈরি ফরমাল পোশাক, পার্টি ড্রেস, পাঞ্জাবি, শেরওয়ানি, নারীদের পোশাক, বাচ্চাদের পোশাক, কসমেটিকসসহ প্রয়োজনীয় সবকিছুই পাওয়া যাবে। 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..