Alexa
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

ফ্রিডম ওমেনস্ কারনিভাল 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-০৮ ৭:১৭:০৯ পিএম
ফ্রিডম ওমেনস্ কারনিভাল 

ফ্রিডম ওমেনস্ কারনিভাল 

আন্তর্জাতিক নারী দিবস (৮ মার্চ) উপলক্ষে “ফ্রিডম ওমেন’স কার্নিভাল” ২০১৭ অনুষ্ঠিত। ঢাকার ধানমন্ডির কলাবাগান মাঠে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন দিনব্যাপী এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজ, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, পেশাজীবী নারীদের মিলন মেলায় পরিণত হয় পুরো কলাবাগান মাঠ। অনুষ্ঠানে নারী উপভোগ করেন ঐতিহ্যবাহী নাগরদোলা, মেহেদী উৎসব, বানর নাচ, কারাওকেসহ নানান আনন্দ আয়োজন। বিভিন্ন খেলাধুলা এবং র‌্যাফেল ড্র এর বিজয়ীদের দেওয়া হয় আকর্ষণীয় সব পুরস্কার। 

জনপ্রিয় কন্ঠশিল্পী কনা ও কর্নিয়া দর্শকদের পছন্দের গান পরিবেশন করেন। 

অনুষ্ঠানে ফ্রিডম জাতীয় পর্যায়ে অসামান্য অবদানের স্বীকৃতি সরূপ বিভিন্ন ক্ষেত্রের ৮ জন সফল নারীকে সম্মাননা দেন। সম্মাননাপ্রাপ্তরা হলেন ফ্যাশন হাউস কায়ারা’র সত্বাধিকারী আইরিন হক আইভি, শেরপুর উপজেলা সদর সরকারি আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শাহানাজ পারভিন, ঢাকা মেট্টোপলিটন পুলিশ দক্ষিণের এডিসি নুসরাত জাহান মুক্তা, জে এইচ শিকদার মেডিকেল কলেজের স্ত্রীরোগ বিভাগের প্রধান অধ্যাপক শেখ জিন্নাত আরা নাসরিন, এ টি এন নিউজ এর সিনিয়র রিপোর্টার সাজেদা সুইটি, লালবাগ ফায়ার স্টেশনের পরিদর্শক নাসরিন সুলতানা, জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম, ওমেন’স ওয়ার্ল্ড ডিরেক্টর ফারনাজ আলম।

এসিআই সল্টের ম্যানেজিং ডিরেক্টর ও এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর ও এসিআই কনজুমার ব্র্যান্ডের বিজনেস ডিরেক্টর কামরুল হাসান সফল নারীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। 

এই আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ফ্রিডম স্যানিটারি ন্যাপকিনের রি-লঞ্চ অনুষ্ঠিত হয়। নতুন মোড়কের ফ্রিডম স্যানিটারি ন্যাপকিন বাংলাদেশে এই প্রথমবারের মতো নিয়ে এলো ওডোর কন্ট্রোল টেকনোলজি সমৃদ্ধ স্যানিটারি ন্যাপকিন।

নারীদের এগিয়ে যাওয়ার পথে আরও একধাপ এগিয়ে নিতে এই আয়োজনের মিডিয়া পার্টনার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম। 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa