ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন শাখা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৭
ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন শাখা উদ্বোধন হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন একটি শাখার

ঢাকা: নারীর প্রিয় হীরার অলঙ্কার হাতের কাছে পৌঁছে দিতে বায়তুল মোকাররম মার্কেটে উদ্বোধন হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন একটি শাখার। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে বায়তুল মোকাররম মার্কেটের দ্বিতীয় তলায় ২৬ নম্বর দোকানে ডায়মন্ড ওয়ার্ল্ডের নতুন শো-রুমটির উদ্বোধন করা হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালাসহ স্থানীয়রা।

নতুন শো-রুমটির উদ্বোধনী দিনের প্রথম ১০০ ক্রেতা পাবেন আকর্ষণীয় ডায়মন্ড উপহার।

এছাড়া ২ থেকে ১৫ ফেব্রুয়ারি পযর্ন্ত আসন্ন ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দেশব্যাপী ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শো-রুমে ডায়মন্ড জুয়েলারির উপর ৩০ শতাংশ ছাড় ঘোষণা করা হয়েছে। বাড়তি আকর্ষণ হিসেবে প্রতিদিন প্রতিটি শো-রুমের প্রথম কাস্টমারকে শর্ত সাপেক্ষে তাৎক্ষণিক ফ্রি ডায়মন্ড দেওয়া হবে।

এছাড়াও প্রতিটি শো-রুম থেকে ভাগ্যবান বিজয়ী কাপল নির্বাচিত করে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে হেলিকাপ্টারে ভ্রমণ করানো হবে, তাদের নিয়ে থাকবে বিশেষ আয়োজন।

প্রতিষ্ঠানটির মোহাম্মদপুর শোরুমের বর্ষপূর্তিতে আগামী ৩ ও ৪ ফেব্রুয়ারি মোহাম্মদপুর শাখায় আগত কাস্টমারদের জন্য থাকছে ডায়মন্ড জুয়েলারির উপর ৩০ শতাংশ ছাড়, গোল্ড জুয়েলারির মেকিং চার্জ ফ্রি।

উদ্বোধন অনুষ্ঠানে দিলীপ কুমার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ড এর লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতা রয়েছে। যেকোন ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য ভবিষ্যতেও আমরা এ ধরনের যেকোন আয়োজনে আপনাদের পাশে থাকব।   

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৭
আরআর/এসএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।