ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

লা রিভে ৭০শতাংশ ছাড়!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
লা রিভে ৭০শতাংশ ছাড়! ছবি: লা রিভ

এন্ড অফ সিজন সেল-এর আওতায় ৭০শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে জনপ্রিয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান লা রিভ। যাবতীয় শীতের পোশাকসহ ছাড়ের আওতায় পাওয়া যাচ্ছে নারী-পুরুষ ও শিশুদের যে কোনো উৎসব ও ঘরোয়া পোশাক-অনুষঙ্গ।

এন্ড অফ সিজন পুরুষের জন্য সেল-এ রয়েছে শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার,জ্যাকেট, ডেনিম, চিনোস ও কার্গো প্যান্টের পাশাপাশি ছাড়ে পাওয়া যাচ্ছে নিয়মিত, সেমি লং ও শর্ট পাঞ্জাবি, বিভিন্ন ধরনের পায়জামা, টি-শার্ট, ট্রাউজার, ফরমাল শার্ট-প্যান্ট এবং বক্সার।
নারীদের জন্য রুচিশীল ঘরোয়া পোশাক থেকে শুরু করে রয়েছে জ্যাকেট, কোট, সোয়েটার, সালওয়ার কামিজ, টিউনিক এবং শ্রাগসহ ডেনিম ও শাল-এর বিশাল কালেকশন।

এছাড়াও, পরিবারের ছোটমণিদের জন্য লা রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ প্যান্ট ও পায়জামা।
ক্যাশ অন ডেলিভারিতে www.lerevecraze.com ঠিকানায় দেশব্যাপী ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করার সুযোগের পাশাপাশি পণ্য কেনা যাবে লা রিভের সকল আউটলেট থেকেও।

ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, পুলিশ প্লাজা কনকর্ড এবং বসুন্ধরা সিটি শপিংমলসহ লা রিভ আউটলেট রয়েছে নারায়ণগঞ্জ ও সিলেটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।