ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

ইমরানের ওপর হামলা মামলার প্রতিবেদন ১২ মে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
ইমরানের ওপর হামলা মামলার প্রতিবেদন ১২ মে

ঢাকা: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১২ মে দিন ধার্য করেছেন আদালত।

রোববার (০৭ এপ্রিল) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার এসআই সুজন চন্দ্র দে প্রতিবেদন দাখিল করতে পারেননি।

 

পরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সারফুজ্জামান আনছারী আগামী ১২ মে  নতুন এই দিন ধার্য করেছেন ।

২০১৭ সালের ১৭ আগস্ট সন্ধ্যায় রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন গণজাগরণ মঞ্চের কর্মীরা।

এ সময় ইমরান এইচ সরকার উপস্থিত ছিলেন। হঠাৎ একদল যুবক তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। তাদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনও ছিলেন।  

কথাবার্তার একপর্যায়ে হকিস্টিক দিয়ে ইমরানসহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করা হয়। এ ঘটনায় ওইদিন রাতেই গণজাগরণ মঞ্চের কর্মী নাসির উদ্দিন সোহাগ বাদী হয়ে শাহবাগ থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাত নামা ১০/১১ জনকে আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এমএআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।