ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করায় ৬০০ যাত্রীর জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করায় ৬০০ যাত্রীর জরিমানা সাগরদাঁড়ি এক্সপ্রেস (ফাইল ছবি)

ঈশ্বরদী (পাবনা): বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে যাত্রীবাহী ছয়টি আন্তঃনগর ট্রেনের ৬০০ যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়েছে। এসব যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা ১ লাখ ১৫ হাজার টাকা আদায় করেছে পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতাধীন পাকশী বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ জুন) দুপুর ২টা পর্যন্ত ঈশ্বরদী জংশন স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী ছয়টি আন্তঃনগর ট্রেনে অভিযান চালিয়ে এ জরিমানাসহ ভাড়া আদায় করা হয়। এর আগে রোববার (১৭ জুন) সকাল থেকে অভিযান শুরু হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার বাংলানিউজকে জানান, তার নেতৃত্বে পাকশী বিভাগীয় রেলওয়ের আওতায় ঈশ্বরদী জংশন স্টেশনের ওপর দিয়ে চলাচলকারী ছয়টি আন্তঃনগর ট্রেনে বিনা টিকিটে ট্রেনে চড়া ৬০০ যাত্রী কাছ থেকে ভাড়াসহ জরিমানা আদায় করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মজিবর রহমান, ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক আব্দুল আলীম বিশ্বাস মিঠু।

ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালানো যাত্রীবাহী ট্রেনগুলো হলো- রাজশাহী-খুলনা-রাজশাহী (৭৬২-৭৬১) আন্তঃনগর সাগরদাঁড়ি এক্সপ্রেস, রাজশাহী-গোয়ালন্দঘাটগামী ৭৫৬ নম্বর মধুমতি এক্সপ্রেস, খুলনা-রাজশাহীগামী ৭১৫ নম্বর আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস, রহনপুর-ঈশ্বরদী-রহনপুরগামী ৫৭/৫৮ ও ৭৭/৭৮ কমিউটার এক্সপ্রেস, খুলনা-চিলাহাটিগামী ৭২৭ নম্বর রুপসা এক্সপ্রেস, খুলনা-ঢাকাগামী ৭৬৩ নম্বর চিত্রা এক্সপ্রেস।  

বাংলাদেশ সময় ১৬১৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।