[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৮ আষাঢ় ১৪২৫, ২১ জুন ২০১৮

bangla news

খুলনা জেলা ও দায়রা জজ জেসমিনকে স্ট্যান্ড রিলিজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১২ ৮:৪৭:৪২ পিএম
খুলনা

খুলনা

খুলনা: খুলনা জেলা ও দায়রা জজ জেসমিন আনোয়ারকে স্ট্যান্ড রিলিজ (তাৎক্ষণিক বদলি) করা হয়েছে। মঙ্গলবার (১২ জুন) দুপুরে তাকে রিলিজ করা হয় বলে জানা গেছে।

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানা গেছে, সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে জেসমিন আনোয়ারকে বর্তমান কর্মস্থল থেকে বদলি করে মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগে অবিলম্বে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আর পরবর্তী জ্যেষ্ঠ কর্মকর্তার নিকট এই দায়িত্বভার অর্পণেরও নির্দেশ দেওয়া হয়।

জেসমিন আনোয়ারের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও অবিচারিক কার্যকলাপের অভিযোগে খুলনা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সিনিয়র আইনজীবীরা তাকে দৃষ্টান্তমূলক শাস্তিসহ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানিয়েছিলেন।

আইনজীবীদের লিখিত অভিযোগে বলা হয়েছিল, জেসমিনের দৃশ্যমান দুর্নীতির মধ্যে জেলা জজের সরকারি বাসভবনে বসবাস করা সত্ত্বেও তিনি বাড়ি ভাড়া করে বসবাস করেন দেখিয়ে সাত লাখ ২০ হাজার টাকা আত্মসাত করেন। এছাড়া তিনি মাদক বিক্রেতাদের জামিন দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ১২, ২০১৮
এমআরএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa