ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

মডেল আসিফকে স্ত্রীর সঙ্গে সমঝোতার পরামর্শ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ৭, ২০১৮
মডেল আসিফকে স্ত্রীর সঙ্গে সমঝোতার পরামর্শ

ঢাকা: স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে স্ত্রীর সঙ্গে সমঝোতার পরামর্শ দিয়েছেন ট্রাইব্যুনাল।

কাজী আসিফ অন্তর্বর্তী জামিনে ছিলেন। সোমবার (০৭ মে) সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট ফজিলাতুন নেসা বাপ্পি আসিফের জামিনের মেয়াদ বৃদ্ধির জন্য আবেদন করেন।

ট্রাইব্যুনাল জামিনের মেয়াদ আগামী ২০ মে পর্যন্ত বর্ধিত করে ওই তারিখের মধ্যে স্ত্রী শামীমার সঙ্গে সমঝোতার পরামর্শ দেন।  

বাদীপক্ষে আইনজীবী সাইফুল ইসলাম জামিনের বিরোধিতা করেছিলেন।

গত ৬ মার্চ ট্রাইব্যুনালে মামলা দায়েরের পর আদালতের নির্দেশে ২২ এপ্রিল রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে আসিফকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডা প্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। অরণির অভিযোগ আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না এবং তাকে নিয়মিত নির্যাতন করতেন।

সর্বশেষ ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে আসিফ তার স্ত্রী অরণিকে নির্যাতন করেন মর্মে মামলা সূত্রে জানা যায়।  

মডেল ও অভিনেতা আসিফকে ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে দেখা যায়। বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পেয়েছেন তরুণ এই মডেল। ২০১৫ সালে তার অভিনীত ‘ঘাসফুল’ ছবিটি মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, মে ০৭,২০১৮
এমআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।