ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সিরাজগঞ্জে ২১ মাদকসেবীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মে ৬, ২০১৮
সিরাজগঞ্জে ২১ মাদকসেবীর কারাদণ্ড

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় একাধিক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২১ জন মাদকসেবীকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৫ মে) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুজ্জামান, র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জের ক্যাম্প কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান এ অভিযানের নেতৃত্ব দেন।  

রোববার (৬ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১২ এর অফিস সহকারী আনোয়ার হোসেন।

সাজাপ্রাপ্তরা হলেন- ধোপাকান্দি গ্রামের মো. শফিক (২৫), চরিয়া আকন্দপাড়া গ্রামের আশরাফ আলী শেখ (৩০), সিরাজগঞ্জ সদর উপজেলার চন্ডিদাসগাঁতী গ্রামের মামুন শেখ (২৮), উল্লাপাড়ার পাগলা গ্রামের গোলাম হোসেন (৪০), চরিয়া শিকার গ্রামের আব্দুর রহিম (৩৫), মো. বাবু (২৩), শহিদুল ইসলাম (৪০), আব্দুর সামাদ (৩২), হাসানপুর গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫), চরিয়া কালিবাড়ির আব্দুল মালেক (৩০), আশরাফ আলী (৩০), সেনগাতী গ্রামের আলম (২২), খালিয়াপাড়ার জিল্লুর রহমান (৪৫), মনসুর আলী (৩৫), নয়নগাঁতীর শাহাদত হোসেন (৫০), মহির উদ্দিন (৪৬), সাহেব আলী (৪৫), কাদের (৩৫), জিল্লুর রহমান (৪৫), সিরাজুল ইসলাম লিখন (৪০) ও আব্দুল মান্নান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, র‌্যাবের মাদকবিরোধী কার্যক্রমের অংশ হিসেবে শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত উল্লাপাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজা সেবনের অভিযোগে এদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে মদ, গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম ও ২০ হাজার ৮৩৯ টাকা জব্দ করা হয়। আটক ব্যক্তিদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক বিভিন্ন মেয়াদে তাদের কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মে ০৬, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।