ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নেত্রকোনায় ৬ ফার্মেসিকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
নেত্রকোনায় ৬ ফার্মেসিকে জরিমানা ডেট ওভার ওষুধ-ছবি: বাংলানিউজ

নেত্রকোনা: মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে নেত্রকোনা শহরে ছয় ফার্মেসিকে একত্রিশ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুর থেকে বিকেলে পর্যন্ত নেত্রকোনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সৈকত জামিল ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শাহ্ আলম পরিচালিত যৌথ অভিযানে এ জরিমানা করা হয়।

সহকারী পরিচালক মো. শাহ্ আলম বাংলানিউজকে জানান, লোকনাথ মেডিকেল হলকে ১০ হাজার টাকা, সালমা মেডিকেল হলকে ৩ হাজার টাকা, রফিক মেডিকেল হলকে ১ হাজার, রাজু ইলেক্ট্রিকসকে ৫ হাজার, হান্নান মেডিকেল হলকে ১০ হাজার টাকা ও প্রমদা মেডিকেল হলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সৈকত জামিল বাংলানিউজকে জানান, যেসব ফার্মেসি মালিকরা মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করেন তারা মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছেন। অতএব তাদের এসব অপরাধমূলক কর্মকাণ্ড নজরদারিতে রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।