[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৯ মে ২০১৮

bangla news

রাজবাড়ীতে মাদক বিক্রেতা মা-ছেলের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ২:৩২:৪৭ পিএম
দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে

দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে

রাজবাড়ী: রাজবাড়ীতে গাঁজাসহ আটক মা ও দুই ছেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলা শহরের বিনোদপুর এলাকার মৃত মোস্তফা শেখের স্ত্রী তৈয়বা খাতুন (৫৪) তার ছেলে শাহীন শেখ (৩২) ও শাকিল শেখ (১৯)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত মাদকবিরোধী অভিযান চালিয়ে শহরের বিনোদপুর এলাকার মাদক ব্যবসায়ী তৈয়বা খাতুনের বসত ঘর তল্লাশি করে। এসময় তৈয়বার বসতঘর থেকে ৫শ’ গ্রাম গাঁজা ও তার ছেলে শাহীনের বসত ঘর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানমের উপস্থিতিতে
ভ্রাম্যমাণ আদালত গঠন করে তৈয়বা খাতুনকে আট মাস ও তার ছেলে শাহীন শেখকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

অপর অভিযানে সকাল সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী নুরপুর গ্রামে শ্বশুর বাড়ির বসত ঘর থেকে তৈয়বা খাতুনের অপর ছেলে শাকিল শেখকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা আরও জানান, দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে পেশাদার মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক বিক্রি করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa