নবীনগরে ভ‍ুয়া চিকিৎসকের কারাদণ্ড
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৬ ভাদ্র ১৪২৫, ২১ আগস্ট ২০১৮
bangla news

নবীনগরে ভ‍ুয়া চিকিৎসকের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৭:০৯:৫৪ পিএম
প্রতীকী

প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় রাকিবুল ইসলাম নামে এক ভুয়া চিকিৎসককে ১৮ মাসের কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জে পি দেওয়ান এ কারাদণ্ড দেন।

রাকিবুল কুমিল্লা হোমনা উপজেলার নিলখী গ্রামের মোজ্জাফর আহম্মেদের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, গত সপ্তাহে রাকিবুল ইসলাম নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের অলিউর রহমান হাসপাতালে চাকরির জন্য আসেন। এসময় হাসপাতাল কর্তৃপক্ষ রাকিবুলকে চিকিৎসকের প্রয়োজনীয় সনদ নিয়ে হাসপাতালে আসতে বলেন। শুক্রবার বিকেলে চিকিৎসকের কোনো কাগজপত্র না নিয়েই রাকিবুল হাসপাতালে আসেন। বিষয়টিতে হাসপাতাল কর্তৃপক্ষের সন্দেহ হলে তাকে আটক করে উপজেলা প্রশাসনকে অবগত করা হয়।

বিকেলে উপজেলা প্রশাসনের নির্দেশে সহকারী ভূমি কমিশনার (ভূমি) জে পি দেওয়ান ঘটনাস্থলে পৌঁছে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে রাকিবুলকে ১৮ মাসের কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

জে পি দেওয়ান জানান, আটক ব্যক্তি ২০০৮ সালে এসএসসি পাশ করে বিভিন্ন অঞ্চলের বেসরকারি হাসপাতালে গিয়ে নিজেকে একজন চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে আসছেন। তাই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ১৮ মাসের কারাদণ্ডসহ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ০৯ ফেব্রুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa