[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-০৯ ৫:৪৬:৪৩ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধান বিচারপতির শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এ সময় উপস্থিত ছিলেন- সুপ্রিম কোর্টের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জেনারেল মো. জাকির হোসেন, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানী, আপীল বিভাগের অতিরিক্ত রেজিস্টার শেখ নাজমুল আলম, গোপালঞ্জের জেলা ও দায়রা জজ মো. দলিল উদ্দিন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিলুফার শিরিন প্রমুখ।

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন এলজিইডি’র সচিব ও প্রধান প্রকৌশলী

এরঅাগে, দুপুরে বঙ্গবন্ধুর সমাধিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সচিব আব্দুল মালেক ও প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ শ্রদ্ধা জানান।

এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa