ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

বাঘ-সিংহের শাবক উদ্ধারের ঘটনায় দুইজনের রিমান্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
বাঘ-সিংহের শাবক উদ্ধারের ঘটনায় দুইজনের রিমান্ড চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত যশোর (ছবি: সংগৃহীত)

যশোর: ভারতে পাচারের সময় একটি বিলাসবহুল প্রাডো ল্যান্ডক্রুজার গাড়ি থেকে চারটি সিংহ ও চিতা বাঘের শাবক উদ্ধারের ঘটনায় গ্রেফতার দুইব্যক্তিকে দুইদিন করে  রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে যশোরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাহান আলী এ রিমান্ড মঞ্জুর করেন।

যশোর আদালত পুলিশের পরিদর্শক রেজাউল হোসেন বাংলানিউজকে বলেন, আলোচিত এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও চাঁচড়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) সৈয়দ বায়েজীদ হোসেন পাঁচদিন করে রিমান্ড আবেদন জানালে বিচারক দুইদিনের মঞ্জুর করেছেন।

এরআগে, সোমবার (১৩ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে যশোর শহরতলীর চাঁচড়া চেকপোস্ট তল্লাশি চৌকি বসিয়ে বিলাসবহুল প্রাডো ল্যান্ডক্রুজার গাড়িতে (ঢাকা মেট্রো- ঘ-১৩-২৭৯০) অভিযান চালিয়ে কার্টুনভর্তি চারটি চিতা বাঘ ও সিংহের শাবক উদ্ধার করা হয়।  

এ সময় পাচারে জড়িত দুইজনকে আটক করা হয়েছিলো। তারা হলেন- বগুড়ার আদমদীঘি উপজেলার চকপাড়া-বশিপুড়া গ্রামের আহাদ আলী সর্দারের ছেলে কামরুজ্জামান বাবু (৩১) ও নরসিংদি জেলার পলাশ উপজেলার বকুলনগর গ্রামের মান্নান ভূইয়ার ছেলে রানা মিয়া (২৮)।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৭
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।