ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কণ্ঠশিল্পী মিলার মামলায় স্বামীর জামিন না মঞ্জুর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
কণ্ঠশিল্পী মিলার মামলায় স্বামীর জামিন না মঞ্জুর কণ্ঠশিল্পী মিলার মামলায় স্বামীর জামিন না মঞ্জুর

ঢাকা: কণ্ঠশিল্পী তাসবিহা বিনতে শহীদ মিলার দায়ের করা নারী ও শিশু নির্যাতন মামলায় স্বামী এসএম পারভেজ সানজারির জামিন আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৫ অক্টোবর) জামিন আবেদনের ওপর শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ফাহাদ বিন আমিন চৌধুরী এ আবেদন না মঞ্জুর করেন। শুনানির সময় মিলা আদালতে উপস্থিত ছিলেন।

আসামি পক্ষে জামিন শুনানি করেন অ্যাডভোকেট মিজানুর রহমান মোল্লা। জামিনের বিরোধীতা করে মিলার পক্ষে শুনানি করেন মহানগর পিপি আবদুল্লাহ আবু, অতিরিক্ত পিপি আমিন উদ্দিন মানিক ও অ্যাডভোকেট জাহিদুল ইসলাম কোয়েল।

এর আগে ৫ অক্টোবর (বৃহস্পতিবার) মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন। ওইদিন রাতেই পারভেজকে গ্রেফতার করে পুলিশ। পরদিন ৬ অক্টোবর (শুক্রবার) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।  

নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়, বিয়ের পর কয়েকবার মারধরের ঘটনা ঘটেছে। সবশেষ গত ৩ অক্টোবর মিলাকে আবারও মারধর করে তার স্বামী। এরপর মিলার বাবা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।  

অভিযোগপত্রে আরও উল্লেখ করা হয়, মিলার স্বামী আগেও পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। তিনি এখন আরও দশ লাখ টাকা দাবি করছেন। টাকা না পেয়ে স্বামী তাকে মারধর করেছেন।  

একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্ক ছিল। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

**কণ্ঠশিল্পী মিলাকে মারধরের অভিযোগ, স্বামী গ্রেফতার
বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এমআই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।