ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

রেইন-ট্রির এমডিকে তলবের নোটিশ একমাসের জন্য স্থগিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, মে ২২, ২০১৭
রেইন-ট্রির এমডিকে তলবের নোটিশ একমাসের জন্য স্থগিত হোটেল দ্য রেইন-ট্রি

ঢাকা: রাজধানীর বনানীর হোটেল দ্য রেইন-ট্রিতে বিদেশি মদ জব্দের ঘটনায় প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আদনান হারুনকে তলব করে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের দেওয়া নোটিশ একমাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। একইসঙ্গে ওই নোটিশ জারি করা কেন অবৈধ ঘোষণা করা হবে না- তা জানতে চেয়ে রুল জারি করেছেন।

আদনান হারুনের করা আবেদনের শুনানি শেষে সোমবার ( ২২ মে) এ স্থগিতাদেশ ও রুল জারি করা হয়।

গত ১৩ মে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর দ্য হোটেল রেইন-ট্রিতে অভিযান চালিয়ে কোনো নেশাজাতীয় পণ্য না থাকার সার্টিফিকেট দেয়।

কিন্তু পরদিন ১৪ মে দুপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত হোটেলটিতে অভিযান চালিয়ে ১০ বোতল বিদেশি মদ উদ্ধার করেন শুল্ক গোয়েন্দার সদস্যরা।

পরদিন ১৫ মে অবৈধভাবে মদ রাখার বিষয়ে ব্যাখ্যা দিতে হোটেলটির এমডি আদনান হারুনকে তলব করা হয়। তাকে মঙ্গলবার (২৩ মে) বেলা ১১টায় শুল্ক গোয়েন্দার কাকরাইল সদর দফতরে হাজির হতে নোটিশ জারি করা হয়েছিল।
 
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান সেদিন জানিয়েছিলেন, মদ উদ্ধারের সময় হোটেল কর্তৃপক্ষ বারের লাইসেন্স দেখাতে পারেনি। এজন্য এমডিকে জিজ্ঞাসাবাদ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ২২, ২০১৭
ইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।