ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

শেরপুর আইনজীবী সমিতির নতুন সভাপতি ফেরদৌস, সম্পাদক মুরাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
শেরপুর আইনজীবী সমিতির নতুন সভাপতি ফেরদৌস, সম্পাদক মুরাদ

শেরপুর: শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত এ কে এম মোছাদ্দেক ফেরদৌসী এবং সাধারণ সম্পাদক হয়েছেন বিএনপি সমর্থিত এম কে মুরাদুজ্জামান।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সমিতির দুই নম্বর বার ভবন মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। গণনা শেষে সন্ধ্যায় এ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নারায়ণ চন্দ্র হোড় এ ফলাফল ঘোষণা করেন।

 

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন-সহ-সভাপতি মো. মিজানুর রহমান (বিএনপি সমর্থিত), সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিচু (বিএনপি সমর্থিত), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. হারুণ-অর-রশিদ মোল্লাহ (বিএনপি সমর্থিত), সাহিত্য ও পাঠাগার সম্পাদক আবুল হাসান মুহাম্মদ রুহুল্লাহ আসিম (বিএনপি সমর্থিত), অডিটর মো. ছামিউল ইসলাম আতাহার (বিএনপি সমর্থিত) এবং নির্বাহী সদস্য পদে মো. আবুজার গাফফারী (বিএনপি সমর্থিত), মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন রুবেল (আওয়ামী লীগ সমর্থিত), মেরাজ উদ্দিন চৌধুরী (আওয়ামী লীগ সমর্থিত) ও মো. সাইদুর রহমান দুলা (আওয়ামী লীগ সমর্থিত)।  

বাংলাদেশ সময়: ০৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।