ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ইচ্ছেঘুড়ি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মে ২, ২০১৮
খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন খেলাঘরের ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

ঢাকা: বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্য দিয়ে উদযাপিত হলো দেশের সবচেয়ে বড় শিশু সংগঠন ‘খেলাঘরে’র ৬৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। কেক কেটে, ফুল বিনিময় করে ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করেন খেলাঘরের কর্মী-সংগঠক, অভিভাবক, ভাই-বোন এবং সংবাদকর্মীরা।

সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার (২ মে) বেলা ১২টায় সংবাদ কার্যালয়ে খেলাঘর আন্দোলনের সূতিকাগার দৈনিক সংবাদ পরিবারের সঙ্গে শুভেচ্ছা বিনিময় পর্ব শুরু হয়।

এ আয়োজনে অংশ নেন দৈনিক সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক খন্দকার মুনিরুজ্জামান, ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন, প্রধান প্রতিবেদক সালাম জুবায়ের, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, সহ-সাধারণ সম্পাদক সাহাবুল ইসলাম বাবু, সম্পাদক মণ্ডলীর সদস্য অশোকেশ রায়, এ আলী আহম্মেদ নান্তু ও রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, কেন্দ্রীয় সদস্য অনিকেত আচার্য, ফখরুল ইসলাম, আনিসুল ইসলাম অপু ও কোহিনুর বেগম শিল্পী, জাতীয় পরিষদ সদস্য ফেরদৌসি লাকি প্রমুখ।

সংগঠনটির পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ উপলক্ষে শুক্রবার (৪ মে) বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সঙ্গীত ও নৃত্যকলা কেন্দ্র মিলনায়তনে বিকেল ৩টা থেকে পুনর্মিলনী ও স্মৃতিচারণ এবং বিকেল ৫টা থেকে সাংবাদিক বজলুর রহমান ভাইয়া স্মৃতিপদক প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এবার পদক পাচ্ছেন বাংলা একাডেমির মহাপরিচালক লেখক-গবেষক ড. শামসুজ্জামান খান, খেলাঘর সংগঠক বীর মুক্তিযোদ্ধা কামাল চৌধুরী ও খেলাঘর সংগঠক বীর মুক্তিযোদ্ধা নূরুর রহমান সেলিম।  

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন ঢাকা মহানগর আওয়ামী লীগের (দক্ষিণ) সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ। সভাপতিত্ব করবেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতি মণ্ডলীর চেয়ারম্যান অধ্যাপিকা পান্না কায়সার।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ০২, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।