ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ইসলাম

মাদক থেকে যুবসমাজকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩২ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
মাদক থেকে যুবসমাজকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে ইফতার মাহফিলে বক্তৃতা করেন বাংলাদেশ মুফাসসির সোসাইটির চেয়ারম্যান মাওলানা সেলিম হোসাইন আজাদী

মাদকের করাল গ্রাস থেকে যুবসমাজকে বাঁচাতে সবাইকে এগিয়ে আসতে হবে বলে অভিমত ব্যক্ত করেছেন বাংলাদেশ মুফাসসির সোসাইটির চেয়ারম্যান মাওলানা সেলিম হোসাইন আজাদী।

গত সোমবার (১১ জুন) রাজধানীর একটি রেস্টুরেন্টে মুফাসসির সোসাইটির উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ অভিমত দেন।

মাওলানা আজাদী বলেন, পবিত্র কুরআনে মাদকের যে ভয়াবহতার কথা বলা হয়েছে, তা যুবসমাজের কাছে তুলে ধরতে হবে, কুরআন থেকে জীবনের আলো গ্রহণের প্রতি উৎসাহিত করতে হবে।

যুবসমাজকে রক্ষার জন্য সবচেয়ে বেশি ভূমিকা পালন করতে হবে পরিবারকে। রমজানের শিক্ষাকে ছড়িয়ে দিতে হবে সবার জীবনে। এ শিক্ষার আলোকে পরিচালিত করতে হবে জীবন।

মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররমের পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন কাসেম
ইফতার মাহ্ফিলে আরও বক্তব্য রাখেন মো. রফিকুল ইসলাম তালুকদার, মহাসচিব বাংলাদেশ মুফাসসির সোসাইটি, মাওলানা ওসমান গনি সালেহী, মাওলানা আ স ম শিবলী হোসাইন সাঈদী, মাওলানা হাসান বিন সিদ্দিকী।  

মুফতি হেলাল উদ্দীন হাবিবীর সভাপতিত্বে এ মাহফিল পরিচালনা করেন মাওলানা মো. ওমর ফারুক বেলালী

সবশেষে মাহফিলে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের পেশ ইমাম মাওলানা মহিউদ্দিন কাসেম।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।