[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১ আষাঢ় ১৪২৫, ১৫ জুন ২০১৮

bangla news

আখেরি মোনাজাত: রাত ১২টা থেকে যানবাহন নিয়ন্ত্রণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ২:৪৯:২০ পিএম
ইজতেমায় মুসল্লিরা (ফাইল ছবি)

ইজতেমায় মুসল্লিরা (ফাইল ছবি)

গাজীপুর: আখেরি মোনাজাতের মধ্য দিয়ে রোববার (১৪ জানুয়ারি) শেষ হবে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমার প্রথম পর্ব। ইজতেমার আখেরি মোনাজাত উপলক্ষে শনিবার (১৩ জানুয়ারি) রাত ১২টা থেকে টঙ্গী-আশুলিয়াসহ আশপাশের সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ থাকবে।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ইজতেমায় নিরাপত্তা বাড়ানোর পাশাপাশি গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। রোববার বেলা ১১টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে শনিবার রাত ১২টা থেকে গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে আব্দুল্লাহপুর এবং নিমতলী থেকে টঙ্গী ও আশুলিয়াসহ আশপাশের সড়কগুলোতে যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে মুসল্লিদের যাতায়াতে ১৫টি সাটল বাসের ব্যবস্থা করা হয়েছে। 

পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ-ছবি-বাংলানিউজএবার বিশ্ব ইজতেমায় আখেরি মোনাজাত পরিচালনা করবেন বাংলাদেশের কাকরাইল মসজিদের মাওলানা হাফেজ মোহাম্মদ জোবায়ের। 

চারদিন বিরতির পর আবার ১৯ জানুয়ারি (শুক্রবার) শুরু হবে ইজতেমার দ্বিতীয় ধাপ। একইভাবে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে রোববার (২১ জানুয়ারি) শেষ হবে এবারের বিশ্ব ইজতেমার আনুষ্ঠানিকতা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
আরএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa