[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৬ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮

bangla news

শাহজালাল বিমানবন্দরে মাওলানা সাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১০ ১:৩৬:০৬ পিএম
মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি

মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি

ঢাকা: গাজীপুরের টঙ্গীতে তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমায় যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভি ও  নিজামুদ্দিনের একটি জামাত।

বুধবার (১০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে থাই এয়ারওয়েজের ফ্লাইটে (টিজি ৩২১) ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। প্রতিবেদন লেখা পর্যন্ত দুপুর দেড়টার দিকে বিমানবন্দরেই অবস্থান করছেন মাওলানা সাদ।

বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন তাবলিগ জামাতের কাকরাইল শুরার নাম প্রকাশে অনিচ্ছুক একজন সদস্য। 

এদিকে নেতৃত্বের প্রশ্নে বিরোধের জেরে মাওলানা সাদের আগমন ঠেকাতে সকাল থেকে বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিক্ষোভ করছেন হেফাজত ও বেফাকের নেতাকর্মীরা। তারা বলছেন, কোনোভাবেই মাওলানা সাদকে ইজতেমায় অংশ নিতে দেওয়া হবে না।

একটি সূত্র বলেছে, বিমানবন্দরে পৌঁছানোর পর মাওলানা সাদের সঙ্গে দেখা করেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা। তারা মাওলানা সাদকে জানিয়েছেন, পরিস্থিতি পর্যবেক্ষণ করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

আরেকটি সূত্র বলেছে, কাকরাইল শুরা কার্যালয়ে না গিয়ে সরাসরি টঙ্গীতে বিশ্ব ইজতেমা ময়দানের বিদেশি খিত্তায় যাবেন মাওলানা সাদ। সড়কপথে বাধা পাওয়ার আশঙ্কা থাকলে তাকে হেলিকপ্টারযোগে নিয়ে যাওয়া হবে সেখানে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮
এমইউ/এইচএ/

** মাওলানা সাদের আগমন ঠেকাতে বিমানবন্দর চত্বরে বিক্ষোভ
** বুধবারই ইজতেমায় আসছেন মাওলানা সাদ

** নেতৃত্বে জটিলতা :: ইজতেমা মালয়েশিয়ায় সরিয়ে নেয়ার প্রস্তাব!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa