ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

মুফতি রুহুল আমিন বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি, দোয়া কামনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
মুফতি রুহুল আমিন বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি, দোয়া কামনা মুফতি রুহুল আমিন

বরেণ্য আলেম ও গোপালগঞ্জের গওহরডাঙ্গা মাদরাসার মহাপরিচালক মুফতি রুহুল আমিন হার্ট ও কিডনিসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন।

বর্তমানে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন। তার পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।

গত ২৯ জুলাই রাতে হার্টের সমস্যা নিয়ে মুফতি রুহুল আমিন রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে সন্তোষজনক চিকিৎসাসেবা না পেয়ে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে তাকে বঙ্গবন্ধু মেডিকেলে স্থানান্তর করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে প্রফেসর এস কে ব্যানার্জির তত্ত্বাবধানে তাকে প্রথমে হার্টের চিকিৎসা দেওয়া হয়। পরে মেডিসিন বিভাগের প্রধান প্রফেসর ডক্টর এবিএম আবদুল্লাহর তত্ত্বাবধানে কিডনিসহ অন্যান্য রোগের চিকিৎসা দেওয়া হয়। এখন তিনি কেবিন ব্লকে ভর্তি আছেন।

চিকিৎসাধীন মুফতি রুহুল আমিনকে দেখতে শুক্রবার বিকেলে হাসপাতালে আসেন প্রধানমন্ত্রীর চাচাতো ভাই শেখ সালাহউদ্দিন জুয়েল। এ সময় তিনি মুফতি রুহুল আমিনের চিকিৎসার খোঁজখবর নেন এবং আত্মীয়স্বজনদের সঙ্গে বেশ কিছু সময় কাটান এবং প্রধানমন্ত্রীর সালাম পৌঁছে দেন।  

মুফতি রুহুল আমিনের বড় ছেলে মুফতি ওসামা আমিন তার বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, মুফতি রুহুল আমিন দক্ষিণবঙ্গসহ দেশের শীর্ষ আলেমদের অন্যতম। কওমি মাদরাসার সনদের সরকারি স্বীকৃতি আদায়ের ক্ষেত্রে তার বিশেষ ভূমিকা রয়েছে।

তিনি সরকার গঠিত কওমি শিক্ষা কমিশনের সদস্য সচিব ছিলেন। মোজাহেদে আজম আল্লামা শামছুল হক ফরিদপুরীর (রহ.) ছোট ছেলে তিনি।

অরাজনৈতিক সেবামূলক সংগঠন খাদেমুল ইসলাম জামাতের আমিরসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে তিনি জড়িত। তার সম্পাদনায় প্রকাশিত হয় জনপ্রিয় ইসলামি ম্যাগাজিন মাসিক আল আশরাফ।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad