ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

চিকিৎসাধীন আল্লামা শফী: দেশবাসীর দোয়া কামনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, মে ২৩, ২০১৭
চিকিৎসাধীন আল্লামা শফী: দেশবাসীর দোয়া কামনা আল্লামা শাহ আহমদ শফী

হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফী হাসপাতালে চিকিৎসাধীন। তার আশু রোগ মুক্তি কামনা করে দেশবাসীর নিকট বিশেষ দোয়া কামনা করা হয়েছে।

আল্লামা শাহ আহমদ শফী স্বাস্থ্যজনিত দুর্বলতা অনুভব করায় বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যা ৭টায় মেডিকেল চেকাপের জন্য চট্টগ্রাম মহানগরীর সিএসসিআর হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই দিন নানা পর্যায়ের স্বাস্থ্য পরীক্ষা শেষে রক্তচাপে তারতম্য ছাড়া অন্য কোনো শারীরিক জটিলতা ধরা পড়েনি।

রক্তচাপের তারতম্যের কারণে তিনি অসুস্থতাবোধ করছেন বলে চিকিৎসকরা জানান।  

হেফাজত আমিরের প্রেসসচিব মাওলানা মুনির আহমদ জানান, চট্টগ্রাম মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. গোফরানুল হক, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. হাসানুজ্জামান এবং হৃদরোগ বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডা. ইবরাহীম চৌধুরী’র তত্ত্বাবধানে রেখে আল্লামা শাহ আহমদ শফীকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রক্তচাপ স্বাভাবিক অবস্থায় সুস্থির না হওয়ায় বর্তমানে তাকে সিএসসিআর হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিয়মিত চিকিৎসক ছাড়াও চট্টগ্রাম মহানগরীর বিশেষজ্ঞ চিকিৎসকগণ হেফাজত আমিরের স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন।

গত দুই দিনে শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে যাচ্ছে বলেও হেফাজত আমিরের প্রেসসচিব জানান।  

অপরদিকে হেফাজত আমিরের আশু রোগমুক্তি ও দীর্ঘ হায়াতের জন্য দেশবাসীর নিকট বিশেষ দোয়া কামনা করেছেন প্রখ্যাত মুহাদ্দিস ও হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ২৩, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।