ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ইসলাম

কাগতিয়া দরবারের বার্ষিক মাহফিলের চূড়ান্ত প্রস্তুতি সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
কাগতিয়া দরবারের বার্ষিক মাহফিলের চূড়ান্ত প্রস্তুতি সভা প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া

কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবারের মিরাজুন্নবী মাহফিল ও সালানা ওরস উপলক্ষে চূড়ান্ত প্রস্তুতি সভা শুক্রবার (১৪ এপিল) অনুষ্ঠিত হয়েছে।

২৪ এপ্রিল কাগতিয়া আলিয়া গাউছুল আজম দরবার শরিফে ৬৪তম মিরাজুন্নবী মাহফিল ও বার্ষিক ওরস অনুষ্ঠিত হবে।  

প্রস্তুতি সভা দরবার শরিফের জান্নাতুল মাওয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি আল্লামা সৈয়দ মুহাম্মদ সোলায়মান তালুকদার।  

সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব অধ্যাপক মুহাম্মদ ফোরকান মিয়া।

বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ-সভাপতি মুহাম্মদ কায়েস চৌধুরী। আরও উপস্থিত ছিলেন- আলহাজ মুহাম্মদ শহিদুল করিম চৌধুরী, অধ্যাপক মুহাম্মদ তসলিম উদ্দীন, অধ্যাপক জাহাঙ্গীর আলম, অধ্যাপক অলি আহাদ, ছিবগাত উল্লাহ মোহাম্মদ আরিফ, মুহাম্মদ আবদুল মোমেন, আলহাজ মুহাম্মদ মিজানুর রহমান, আলহাজ মুহাম্মদ হাসান, আলহাজ মুহাম্মদ শহীদুল্লাহ ও মুহাম্মদ সেলিম প্রমুখ।  

সভায় বক্তারা স্ব-স্ব পরিষদের চূড়ান্ত প্রস্তুতির প্রতিবেদন পেশ করেন। সভায় প্রধান অতিথি প্রতিটি শাখাকে কেন্দ্রীয় নির্দেশাবলী যথাযথভাবে পালন করার জন্য অনুরোধ জানান। সেই সঙ্গে তিনি বার্ষিক ওরসে যোগদান করে গাউছুল আজম (রহ.)-এর ফয়েজ হাসিলের জন্য সবার প্রতি উদাত্ত আহবানও জানান।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।