ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ইসলাম

শুরু হচ্ছে ইসলামিক ফ্যাশন এশিয়া সপ্তাহ

ইসলাম ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
শুরু হচ্ছে ইসলামিক ফ্যাশন এশিয়া সপ্তাহ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ইসলামি পোশাক শিল্পের বিকাশের লক্ষ্যকে সামনে রেখে বৃহস্পতিবার শুরু হচ্ছে ‘ইসলামিক ফ্যাশন এশিয়া’ সপ্তাহ

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ইসলামি পোশাক শিল্পের বিকাশের লক্ষ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (৩০ মার্চ) শুরু হতে যাচ্ছে ‘ইসলামিক ফ্যাশন এশিয়া’ সপ্তাহ। 

মালয়েশিয়ার ইসলামি ফ্যাশন ডিজাইন কাউন্সিল ইসলামিক ফ্যাশন এশিয়া সপ্তাহ উদযাপনের আয়োজন করেছে। নানা কর্মসূচির মধ্য দিয়ে তা পালন করা হবে।

 

কুয়ালালামপুর কনভেনশন সেন্টারে অায়োজিত অনুষ্ঠানের আয়োজকদের প্রত্যাশা ইসলামি পোশাক শিল্পের গতিশীলতা এর মাধ্যমে বাড়বে।  

‘ইসলামিক ফ্যাশনের জন্য এশিয়াকে বৈশ্বিক কেন্দ্রে পরিণত করা’ লক্ষ্য নিয়ে শুরু হওয়া এশিয়া সপ্তাহ ২ এপ্রিল পর্যন্ত চলবে।  

চার দিনব্যাপী এই অনুষ্ঠানে সর্বশেষ এবং অত্যাধুনিক ইসলামিক পোশাকের সঙ্গে সবাইকে পরিচয় করানো হবে।  

ইসলামিক ফ্যাশন এশিয়া সপ্তাহ অনুষ্ঠানে ইসলামি ও পাশ্চাত্যের মিশেলে তৈরি পোশাক নিয়ে হাজির হবেন বিশ্বের ২০টিরও অধিক দেশ থেকে ১৮০ জন বিক্রেতা, ১০০ জন ডিজাইনারসহ পোশাক বিশেষজ্ঞ, ব্যবসায়ী, ফটোগ্রাফার ও মিডিয়া কর্মীরা অংশগ্রহণ করবেন।  

এমন আয়োজন এবারই প্রথম। অনুষ্ঠানে আমেরিকা, ফ্রান্স, নেদারল্যান্ডস, জাপান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ব্রুনেই ও সংযুক্ত আরব আমিরাতের বিখ্যাত ডিজাইনারদের নির্মিত সর্বশেষ মডেলের ইসলামি পোশাক উপস্থাপন করা হবে।  

-হালাল ফোকাস অবলম্বনে

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৭
এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।