ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ইসলাম

ভিসা না হওয়ায় আটকা পড়লেন ৪১৯ হজযাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫
ভিসা না হওয়ায় আটকা পড়লেন ৪১৯ হজযাত্রী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: যাত্রীদের ভিসা না হওয়ায় পিছিয়ে গেল বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সোমবার (১৭ আগস্ট) সকাল ৯টা ৫ মিনিটের হজ ফ্লাইট। সরকারি ব্যবস্থাপনায় সৌদি আরব গমনেচ্ছু ৪১৯ হজযাত্রী ভিসা না পাওয়ায় ফ্লাইটটি নির্ধারিত সময়ে ছেড়ে যায়নি।

এ হজযাত্রীরা ভিসা পেয়ে গেলেই ফ্লাইটটি ছেড়ে যাবে। তবে, কখন ছেড়ে যাবে, সে বিষয়ে কিছু বলা হচ্ছে না।

সোমবার (১৭ আগস্ট) রাজধানীর  বিমানবন্দর এলাকার আশকোনায় অবস্থিত হজ-ক্যাম্প সরেজমিন পরিদর্শন করে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এ কথা জানা গেছে।

যাত্রীরা জানান, সকাল ৯টা ৫ মিনিটে বিমানের বিজি-৩০১৩ ফ্লাইটে সরকারি ব্যবস্থাপনায় ৪১৯ হজযাত্রীর সৌদি যাওয়ার কথা ছিল। কিন্তু এদের কেউই এখন পর্যন্ত ভিসা পাননি। সেজন্য ফ্লাইটটির শিডিউল পরিবর্তন করা হয়েছে। তবে, পরিবর্তিত সময়সূচি জানানো হয়নি তাদের।

এ বিষয়ে হজ-ক্যাম্পের সহকারি অফিসার আব্দুল মালেক বাংলানিউজকে বলেন, হজযাত্রীদের ভিসা সংক্রান্ত জটিলতা নিয়ে সৌদি দূতাবাসে সঙ্গে কথা হচ্ছে। আশা করছি বিকেলের মধ্যে সকল সমস্যা সমাধান হয়ে যাবে। সরকারি ব্যবস্থাপনায় সৌদি গমনেচ্ছু যেসব হজযাত্রীর ফ্লাইট শিডিউল পরিবর্তন হয়েছে তাদের ভাবনার কিছু নেই। তাদের যাওয়ার সব ব্যবস্থা সরকারের পক্ষ থেকে করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৫/আপডেট ১৫২০ ঘণ্টা
এসজেএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।