ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

টেক্সাসে স্কুলে হামলাকারী ১৭ বছরের কিশোর, নিহত বেড়ে ১০

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
টেক্সাসে স্কুলে হামলাকারী ১৭ বছরের কিশোর, নিহত বেড়ে ১০ হামলাকারী কিশোর ও স্কুল

টেক্সাসের একটি স্কুলে বন্দুকধারীর হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জন হয়েছে বলে জানা গেছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে। এদের মধ্যে নয়জন শিক্ষার্থী ও একজন শিক্ষক। হামলাকারী ১৭ বছর বয়সী কিশোর। 

সান্তা ইফ হাই স্কুলের শিক্ষার্থীরা জানিয়েছেন, কিশোর হামলাকারী ডিমিট্রিওস প্যাগোরিটজ তাদের আর্টের শ্রেণিকক্ষে প্রবেশ করে প্রথমে এক নারী শিক্ষার্থীকে গুলি করে। এসময় অন্যরা পালাতে দৌড় দিলে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালানো হয়।



এতে এক পুলিশ সদস্য আহত হওয়ার খবরও জানা গেছে। এ ঘটনায় ১০ জন নিহত ও ১০ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। হামলাকারীকে আটকের খবরও জানিয়েছে কর্তৃপক্ষ। বর্তমানে তাকে জেলে রাখা হয়েছে। প্রাথমিকভাবে হামলার কারণ  জানা যায়নি। আহত কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর বিষয়টি অবগত হয়ে ‘উদ্বিগ্ন’ রয়েছেন জানিয়ে এক টুইটে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সবার মঙ্গল কামনা করেছেন।

চলতি বছর যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত অন্তত একশ’ গুলির ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ওয়েবসাইট ‘গান ভায়োলেন্স আর্কাইভ’। গত ফেব্রুয়ারিতে ফ্লোরিডায় একটি স্কুলে শিক্ষার্থীদের উপর বন্দুকধারীর নির্বিচার গুলির ঘটনায় ১৭ শিক্ষার্থী নিহত হন।

টেক্সাসে স্কুলে বন্দুকধারীর হামলায় ‘৮ শিক্ষার্থী নিহত’
বাংলাদেশ সময়: ০৩৫০ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।