[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

রাজাকের বাসভবন ঘিরে রেখেছে পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ২:২৬:৩৪ এএম
নাজিব রাজাকের বাসভবনের সামনে পুলিশ ও গণমাধ্যমকর্মীদের অবস্থান

নাজিব রাজাকের বাসভবনের সামনে পুলিশ ও গণমাধ্যমকর্মীদের অবস্থান

ক্ষমতার পালাবদলে দুর্দিন শুরু হয়েছে মালয়েশিয়ায় সদ্য সাবেক হওয়া প্রধানমন্ত্রী নাজিব রাজাকের। স্ত্রী রোশমা মানসুরসহ দেশত্যাগে নিষেধাজ্ঞা আরোপের পর এবার রাজাকের বাসভবন ঘিরে রেখেছে পুলিশ। কুয়ালালামপুরের জালান দুতায় বাসভবনটি অবস্থিত।

বুধবার (১৭ মে) রাত সোয়া ১০টায় নাজিব রাজাক মসজিদ থেকে ফেরার পর পুলিশ তার বাসভবনে প্রবেশ করে। আপাতত  এ বিষয়ে গণমাধ্যমকর্মীদের কিছুই জানায়নি কর্তৃপক্ষ। 

মালয়েশিয়ার একটি সংবাদমাধ্যমে এ সংক্রান্ত ভিডিও দেখানো হচ্ছে। এতে দেখা যাচ্ছে রাজাকের বাসভবনের সামনে আইন-শৃঙ্খলা বাহিনীর অসংখ্য সদস্য অবস্থান করছেন। পুলিশ সদস্যদের বাসভবনের ভেতরে প্রবেশের খবরও ছড়িয়ে পড়েছে।

কুয়ালালামপুরে রাজাকের বাসার সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েনের খবরে জড়ো হয়েছেন স্থানীয় ও আন্তর্জাতিক গণমাধ্যমকর্মীরা।

রাজাকের বাসভবনের সামনে বাড়তি পুলিশ মোতায়েনের বিষয়ে স্থানীয় গণমাধ্যমকর্মীরা বিভিন্ন প্রশ্ন করেন। এ বিষয়ে মোহাম্মদ রফিক মোহাম্মদ মুস্তাফা নামে পুলিশের এক কর্মকর্তা বলেন, অপেক্ষা করুন ও দেখুন।

মালয়েশিয়ার রাষ্ট্রীয় বিনিয়োগ তহবিল ১এমডিবি'তে (১মালয়েশিয়া ডেভেলপমেন্ট বারহাদ) দুর্নীতি তদন্তের অংশ হিসেবে দেশটির প্রধানমন্ত্রী নাজিব রাজাকের নাম বার বার ওঠে এসেছে। তখনই নাজিব রাজাকের বিরুদ্ধে অবস্থান নেন মাহাথির মোহাম্মদ। নাজিবের সেই দুর্নীতির প্রতিবাদ জানিয়ে বারিশান ন্যাশনাল থেকে পদত্যাগ করেছিলেন মাহাথির। ১৪তম সাধারণ নির্বাচনে পাকাতান হারাপানকে জয়ী করে প্রধানমন্ত্রী হয়েছেন মাহাথির মোহাম্মদ। প্রধানমন্ত্রী হয়েই ১এমডিবি'তে  দুর্নীতি তদন্তের নির্দেশ দেন মাহাথির।

বাংলাদেশ সময়: ০২২৪ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এমআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa