ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ভাঙলো ইমরান খানের তৃতীয় বিয়েও?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
ভাঙলো ইমরান খানের তৃতীয় বিয়েও? দুই মাস আগে ইমরান খান ও বুশরা মানেকার বিয়ের সময় দুই পরিবার ফ্রেমবন্দি

প্রায় ৬৫ বছর বয়সী ইমরান খানের তৃতীয় বিয়ে নিয়েই ছড়িয়েছিল সব মুখরোচক গল্প। বিয়ের মাস দুই না গড়াতেই এবার পাকিস্তানি সংবাদমাধ্যমে ছড়াচ্ছে বিশ্বকাপজয়ী ক্রিকেটার থেকে রাজনীতিক বনে যাওয়া ইমরানের বিচ্ছেদের খবর। 

সংবাদমাধ্যমের মতে, যে ‘কারণে’ এই বিচ্ছেদ, তাও অদ্ভুত। ঘরে কুকুর রাখা নিয়ে কলহের জেরে নাকি বাপের বাড়িতে চলে গেছেন পাকিস্তানের বিরোধীদলীয় নেতার বউ বুশরা মানেকা।

যদিও ঘরে ‘মেহমান’ রাখা নিয়ে বিবাদও এতে দায়ী বলে জানা যাচ্ছে।

গত ১৯ ফেব্রুয়ারি ইমরান ও বুশরার বিয়ের খবর জানতে পারে সংবাদমাধ্যম। সেসময় বলা হয়, তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরানের ‘ধর্মীয় উপদেষ্টা’র দায়িত্বে ছিলেন। বুশরা স্থানীয়ভাবে ‘পিংকি পীর’ হিসেবে পরিচিত। তার প্রতি ‘ভক্তি’ থেকে বিয়েই করে ফেলেন ইমরান।

ইসলামাবাদভিত্তিক একটি সংবাদমাধ্যমের খবর, বিয়ের আগে দু’পক্ষের মধ্যে শর্ত ছিল, বুশরার পরিবারের কেউই লম্বা সময় ইমরানের বাড়িতে থাকতে পারবেন না। কিন্তু বুশরার আগের সংসারের ছেলে অনেক দিন ধরেই পিটিআই চেয়ারম্যানের বাড়িতে থাকছিলেন। এতেই ক্ষেপে গিয়ে বুশরার সঙ্গে বিবাদে জড়ান ইমরান। আর সেখান থেকেই নাকি স্বামীর বাড়ি ছেড়ে বাপের বাড়িতে ওঠেন বুশরা।

ইমরানের পোষা কুকুরকে বিচ্ছেদের কারণ হিসেবে অপর একটি সংবাদমাধ্যম বলছে, ইমরানের পোষা কুকুর শেরুকে বুশরা পছন্দ করেন না। এ নিয়েই বিবাদ হয়েছে তাদের।  

কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক ঘোষণা আসেনি এখনও। তবে গত একমাস ধরেই নাকি আলাদা থাকছেন ইমরান-বুশরা।

১৯৯২ সালে অবসর নেওয়ার ৩ বছর পর ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমাইমাকে বিয়ে করেন ইমরান। ২০০৪ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর ২০১৫ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে বিয়ে হয় বিশ্বকাপজয়ী অধিনায়কের। ১০ মাস টিকেছিল সেই বিয়ে। এই বিয়ের মেয়াদ যে হয়ে গেলো আরও কম!

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এইচএ

** ধর্মীয় পরামর্শককে বিয়ে করে ফেললেন ইমরান খান

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।