ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ভারতে এবার লালসার শিকার চার মাসের শিশু, খুন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৬ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
ভারতে এবার লালসার শিকার চার মাসের শিশু, খুন

কাশ্মীরের আট বছরের শিশু আসিফা বোনোকে ধর্ষণের পর হত্যায় ঘটনায় বিক্ষোভ আর প্রতিবাদে উত্তাল গোটা ভারত। এরইমধ্যে একই ঘটনার পুনরাবৃত্তি হলো। মধ্যপ্রদেশের ইন্দর শহরে এবার বিকৃত মানসিকতার এক ব্যক্তির লালসার শিকার হতে হলো চার মাস বয়সী এক পথশিশুকে। পাশবিক লালসা চরিতার্থ করার পর ওই শিশুটিকে হত্যাও করা হয়েছে।

এ ঘটনায় নাভেন গাটাকে নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শিশুটির বাবা-মা বেলুন বিক্রি করেন।

ফুটপাতেই রাত কাটান। শুক্রবার রাতে (২০ এপ্রিল) তারা মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। ভোরে নাভিন শিশুটিকে তুলে নিয়ে যান। নাভিন তাদের দূর সম্পর্কের আত্মীয়।  

পুলিশ জানায়, পার্শ্ববর্তী ভবনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে ২১ বছর বয়সী নাভিন সাইকেলে করে শিশুটিকে তার কাঁধে করে নিয়ে যাচ্ছেন।  

ইন্দর পুলিশের ডেপুটি জেনারেল ইন্সপেক্টর এইচ সি মিশ্রা জানান, ভবনটির বেসমেন্টে সকালে দোকান খুলতে গিয়ে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখেন এক দোকানের মালিক। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

তিনি জানান, শিশুটির মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। সম্ভবত শিশুটিকে মেঝেতে ছুঁড়ে ফেলা হয়েছিল। শিশুটিকে খুন করার আগে পাশবিক নির্যাতন করার আলামত পাওয়া গেছে।  

এর আগে গত ১০ জানুয়ারি ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের কাঠুয়া শহরের রাসানা এলাকায় থেকে আট বছরের শিশু আসিফা বোনোকে অপহরণের পর সপ্তাহখানেক আটকে রেখে ধর্ষণ এবং শেষে হত্যা করা হয়। ১৭ জানুয়ারি রাসানার একটি জঙ্গলে তার মরদেহ পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ