ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

মধ্যপ্রদেশে সেতু ভেঙে ট্রাক নদীতে, নিহত ২১ 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৩ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮
মধ্যপ্রদেশে সেতু ভেঙে ট্রাক নদীতে, নিহত ২১  সেতুটি ভেঙে নদীতে পড়ে যায় মিনি-ট্রাকটি। ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের মধ্যপ্রদেশে সেতু ভেঙে একটি মিনি-ট্রাক নদীতে পড়ে কমপক্ষে ২১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। হতাহতদের সবাই বিয়ে বাড়ির পার্টি ‘বারাত’ দলের সদস্য বলে খবরে জানানো হয়েছে। 

বুধবার (১৮ এপ্রিল) স্থানীয় সংবাদমাধ্যম জানায়, মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতে রাজ্যের রাজধানী ভুপাল থেকে ৫৭৩ কিলোমিটার দূরে সিধি জেলায় সোন নদীতে এ দুর্ঘটনা ঘটে। সিধি জেলা সদর থেকে দুর্ঘটনাস্থলের দূরত্ব ৪২ কিলোমিটার।



রাতে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় জেলার বহরি থানার আমেলিয়া এলাকার জগদাহা সেতুটি ভেঙে পড়ে। এতে সেতু থেকে ৬০ থেকে ৭০ ফুট নিচে নদীতে পড়ে যায় মিনি ট্রাকটি। এতে এ হতাহতের ঘটনা ঘটে।  

সিধি জেলার প্রশাসক দীলিপ কুমার জানান, দুর্ঘটনায় এখন পর্যন্ত ২১ জনের মৃত্যুর বিষয়ে আমরা নিশ্চিত হতে পেরেছি। আহতদের চিকিৎসার জন্যে হাসপাতালে নেওয়া হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে উদ্ধারকর্মীরা। কর্মকর্তারা বলছেন, বাসের ভেতরে অনেকেই আটকা পড়েছেন। তাদের বের করে আনতে সময় লাগছে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে।  

এদিকে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন মধ্যপ্রদেশের মুখমন্ত্রী শিবরাজ সিং চৌহান। একই সঙ্গে তিনি নিহত প্রত্যেকের জন্য ২ লাখ রুপি এবং আহতদের জন্য ৫০ হাজার রুপি করে সহায়তার ঘোষণা দিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৮/আপডেট: ১১০৪ ঘণ্টা
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।