ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

২০২০ সালে অপরাহ উইনফ্রেকে গো-হারা হারাবো: ট্রাম্প

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
২০২০ সালে অপরাহ উইনফ্রেকে গো-হারা হারাবো: ট্রাম্প ট্রাম্প ও অপরাহ উইনফ্রে। ছবি-সংগৃহীত

একতরফা কথার লড়াইয়ে নিজেকে জেতানো আর সারাক্ষণ হামবড়া ভাব নিয়ে থাকেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এবার বিশ্বনন্দিত টিভি সেলিব্রেটি অপরাহ উইনফ্রের সম্বন্ধে মন্তব্য করে মনোযোগ কাড়লেন। বললেন, অপরাহ ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী হলে তাকে তিনি গো-হারা হারাবেন।

পেনসিলভ্যানিয়ায় শনিবার কংগ্রেসম্যান রিক সাক্কোনের জন্য আয়োজিত এক সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এমন কথা বলেন ট্রাম্প। ট্রাম্প স্বীকার করেন,২০২০ সালে যে প্রার্থীকে নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে সবচেয়ে বেশি কামনা করছেন, তিনি হচ্ছেন অপরাহ উইনফ্রে।

তার প্রতিদ্বন্দ্বী হয়ে প্রেসিডেন্ট নির্বাচনে লড়তে এলে তা হবে ‘‘অপরাহর জন্য সবচেয়ে বেদনাদায়ক অভিজ্ঞতা। ’’—এমন বড়াই করে ট্রাম্প আরও বলেন, অপরাহকে ‘‘একেবারেই নাস্তানাবুদ’’ করে ছাড়বেন তিনি।

ট্রাম্পের দাবি, "ওহ, আমি চাই অপরাহ জিতুক। তবে কিনা অপরাহকে হারাতে আমার খুবই ভালো লাগবে! আমি তার দুর্বলতা জানি। ’’

ট্রাম্প জানান, ২০২০ সালে তার নির্বাচনী স্লোগানটি হবে: ‘‘আমেরিকাকে মহান রাখো (‘‘কিপ আমেরিকা গ্রেট)’’।

উল্লেখ্য, ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনকালে ট্রাম্পের স্লোগান ছিল , ‘‘ আমেরিকাকে ফের মহান বানাও ( ‘‘মেক আমেরিকা গ্রেট এগেইন। )’’

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮

জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ