ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বিহারে স্কুলশিশুদের ওপর চলন্ত বলেরো, নিহত ৯ আহত ২০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
বিহারে স্কুলশিশুদের ওপর চলন্ত বলেরো, নিহত ৯ আহত ২০ বলেরো চাপা পড়ে আহত ও নিহত স্কুলশিশুদের স্বজনদের আকুল আহাজারি। ছবি-সংগৃহীত

ভারতের বিহার রাজ্যের মুফাফফরপুরে একটি বেপরোয়া গতির বলেরো জিপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একদল স্কুলশিশুকে চাপা দিলে ঘটনাস্থলেই ৯জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ২০ জন।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, শনিবার বিকালে স্কুল ছুটির পর এই মর্মান্তিক ঘটনা ঘটে। ছুটির পর বাচ্চারা এসময় দল বেঁধে হেঁটে বাড়ি ফিরছিল।

তাদের স্কুল ভবনের সামনের রাস্তায় হঠাৎই নিয়ন্ত্রণহীন বলেরো গাড়িটিকে তাদের ওপর তুলে দেয় মাতাল চালক।  

মুজাফফরাবাদের এসপি বিবেক কুমার জানান,  জেলা সদর থেকে ১০ কিলোমিটার দূরের মিনাপুর থানাধীন আহিয়াপুর-ঝাপাহা এলাকায় সংঘটিত দুর্ঘটনায় আহত ২০টি শিশুকে চিকিসার জন্য শ্রীকৃষ্ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।   আহত শিশুদের বেশ কয়েকজনের অবস্থা খুবই গুরুতর।

মিনাপুর থেকে নির্বাচিত রাষ্ট্রীয় জনতা দলের এমপি মুন্না যাদব বলেন, বলেরো জিপের চালক পাঁড় মাতাল হয়ে গাড়িটি চালাচ্ছিল।

উল্লেখ্য, ভারতের সবচেয়ে ‘অরাজক রাজ্য’ (ল লেস স্টেট) বলে পরিচিত বিহারে মদ্যপান ও বিক্রির ওপর কোনো নিয়ন্ত্রণ নেই। মাতাল হয়ে গাড়ি চালানোর কারণে সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮

জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।