ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে স্কুলে সহপাঠির গুলিতে নিহত ২

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৮
যুক্তরাষ্ট্রে স্কুলে সহপাঠির গুলিতে নিহত ২ যুক্তরাষ্ট্রের কেনটাকি রাজ্যের মার্শাল কাউন্টি উচ্চ বিদ্যালয়

ঢাকা: যুক্তরাষ্ট্রের কেনটাকি রাজ্যের একটি স্কুলে ১৫ বছর বয়সী এক কিশোরের পিস্তলের গুলিতে দু’জন সহপাঠির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ১৯ জন। 

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে রাজ্যের মার্শাল কাউন্টি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে ওই কিশোরকে গ্রেফতার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, পিস্তল হাতে ওই কিশোর সবার সামনে  গুলি ছুড়তে থাকে। এতে ১৯ জন আহত হয়। গুলিবিদ্ধ দুই শিক্ষার্থীর মধ্যে একজন ১৫ বছর বয়সী কিশোরী ঘটনাস্থলেই মারা যায়। ১৫ বছর বয়সী অপর কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কেনটাকি গভর্নর ম্যাট বেভিন এক বিবৃতিতে জানান, এটি একটি ভয়ানক ট্র্যাজেডি। আমাদের সম্প্রদায়ে এ জন্য শোক বিরাজ করছে। এ ঘটনার কারণ এখনো অনেকটাই অজানা রয়েছে। এ সময়ে আমি সবাইকে একে অপরকে ভালোবাসতে উৎসাহিত করি। কারণ সমর্থন ও পাশাপাশি থাকলে এ রকম ঘটনাগুলো আর ঘটবে না।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৮
এমএসএ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ