ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লন্ডনে অক্সফোর্ড সার্কাস স্টেশনে গুলি, গুজব!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
লন্ডনে অক্সফোর্ড সার্কাস স্টেশনে গুলি, গুজব! লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটে গুলির খবরে সতর্ক হয়ে ওঠে পুলিশ

লন্ডনের অক্সফোর্ড স্ট্রিটের অক্সফোর্ড সার্কাস টিউব স্টেশনে গুলি হয়েছে বলে প্রথম জানালেও পরে সেই খবর গুজব বলে নিশ্চিত করেছে লন্ডন পুলিশ।

গুলির সংবাদের খবর পেয়ে তাৎক্ষণিভাবে সন্ত্রাসী হামলা সন্দেহ করে স্টেশনটি বন্ধ করে দেয় পুলিশ। রেল চলাচলও বন্ধ হয়ে যায়।

লন্ডন ট্রান্সপোর্ট পুলিশ এক টুইট বার্তায় অক্সফোর্ড স্ট্রিট ও বন্ড স্ট্রিটের স্টেশন ও সড়ক এড়িয়ে চলাচল করতে অনুরোধ জানায় নাগরিকদের।

তবে ঘটনাস্থলে গুলির কোনো চিহ্ন ও সন্ত্রাসী হামলার সন্দেহজনক কোনো আলামত খুঁজে পায়নি। এর পরপরই স্টেশন ‍দুটি খুলে দেওয়া হয়। নাগরিকদের জানানো হয় অক্সফোর্ড স্ট্রিটের সার্কাস টিউব স্টেশন, বন্ড স্ট্রিটসহ আশপাশের সব এলাকা ও সড়ক নিরাপদ রয়েছৈ।  

এর আগে শুক্রবার (২৪ নভেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় অর্ক্সফোর্ড সার্কাক টিউব স্টেশনে গুলি হয়েছে এমন গুজবে আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে। চারদিকে ছোটাছুটি শুরু করেন উপস্থিত জনতা।

বিবিসির রিপোর্টার হেলেন বাশবি তখন জানিয়েছিলেন, তিনি দেখেছেন আতঙ্কিত হয়ে স্টেশনে উপস্থিত লোকজন হাতের শপিং ব্যাগ ফেলে দৌড়ে পালাচ্ছেন। তাদের চোখে মুখে ছিলো কান্নার রোল!

পরে স্টেশনটি বন্ধ করে দিয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ সেখানে গুলির কোনো চিহ্নই খুঁজে পায়নি।

** লন্ডনের অক্সফোর্ড টিউব স্টেশনে গুলি!

বাংলাদেশ সময়: ২৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad