[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ নভেম্বর ২০১৭

bangla news

উইকিলিকস-ট্রাম্প পুত্র টুইট, অ্যাসাঞ্জ হতে চান দূত!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ৭:৫৭:৪৩ পিএম
ট্রাম্প জুনিয়র ও অ্যাসাঞ্জ

ট্রাম্প জুনিয়র ও অ্যাসাঞ্জ

যুক্তরাষ্ট্রের নির্বাচনের সময় ডোনাল্ড ট্রাম্পের ছেলে ট্রাম্প জুনিয়র ব্যক্তিগত টুইটারের মাধ্যমে উইকিলিকসের সঙ্গে যোগাযোগ করেছিলেন।

ট্রাম্প জুনিয়র নিজেই উইকিলিকসের সঙ্গে তার কথা-বার্তার স্কিনশট টুইটারে পোস্ট করেছেন। তিনি বলেছেন, তাদের পক্ষ থেকে প্রশ্ন করা হলে তিনি কেবল উত্তর দিয়েছেন। তাও কেবল তিনবারের বেশি নয়। 

সম্প্রতি ট্রাম্প জুনিয়রের আইনজীবীরা ২০১৬’র নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের তদন্ত কাজের জন্য উইকিলিকসের সঙ্গে টুইটার যোগাযোগের নথি মার্কিন কংগ্রেসের তদন্তকারীদের কাছে জমা দেন। সেখান থেকে নথিগুলো বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমে পৌঁছে।

এই ইস্যুতে বিস্ময় প্রকাশ করেন ট্রাম্প পুত্র। বলেন, এই নথিগুলোতে এমন কী আছে যাকে ফাঁস বলা যায়। তার দাবি, উইকিলিকসের সঙ্গে কেবল তিনবারই কথা হয় তার।

এদিকে আন্তর্জাতিক সংবাদমাধ্যমের আরেক প্রতিবেদনে বলা হয়েছে, উইকিলিকস-ট্রাম্প জুনিয়রের কথা-বার্তার এক পর্যায়ে উইকিলিকস থেকে বলা হয় ডোনাল্ড ট্রাম্প জিতলে জুলিয়ান অ্যাসাঞ্জকে যেন অস্ট্রেলিয়ায় রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেওয়া হয়। ১৬ ডিসেম্বর উইকিলিকস এই অনুরোধ করে ট্রাম্প জুনিয়রকে।

তবে জুলিয়ান অ্যাসাঞ্জ এই ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেননি।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa