ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ট্রাম্পের বিরুদ্ধে পর্ন পত্রিকা প্রকাশকের বিজ্ঞাপন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
ট্রাম্পের বিরুদ্ধে পর্ন পত্রিকা প্রকাশকের বিজ্ঞাপন ডোনাল্ড ট্রাম্পের জন্য কি বিপদ ডাকছেন ল্যারি ফ্লিন্ট?

নানা বিতর্কিত কাণ্ড বাঁধিয়ে সমাজের নানা পর্যায়ের মানুষের চক্ষুশূল যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বর্ণবাদী ও উগ্র-জাতীয়তাবাদী অবস্থানের কারণে তার ওপর ক্রীড়াবিদ থেকে অভিনয়শিল্পী, শিক্ষাবিদ থেকে বিজ্ঞানী-- সচেতন গোষ্ঠীর অনেকেই ক্ষ্যাপা। অনেকে গণমাধ্যমের সামনে নানা সময়ে এ নিয়ে উগরেও দিয়েছেন ক্ষোভ।

এবার ঠিক সেভাবেই ক্ষোভ উগরে দিলেন প্রখ্যাত পর্নগ্রাফি পত্রিকা ‘হাসলার’র প্রকাশক ল্যারি ফ্লিন্ট। ৭৪ বছর বয়সী এই পেশাজীবী বিজ্ঞাপন দিয়েছেন ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে।

সেই বিজ্ঞাপনে চেয়েছেন ট্রাম্পকে অভিশংসন করার মতো কেলেঙ্কারির তথ্য।

প্রভাবশালী পত্রিকা ওয়াশিংটন পোস্টের রোববারের সংস্করণে এক পৃষ্ঠাজুড়ে এ বিজ্ঞাপন দেওয়া হয়। বিজ্ঞাপনে ট্রাম্পের স্পর্শকাতর তথ্য চেয়ে বলা হয়, এই ধনকুবেরকে প্রেসিডেন্সি থেকে অভিশংসন করতে এবং হোয়াইট হাউস থেকে বের করে দিতে পারে-- এমন কোনো যৌন কেলেঙ্কারির ভিডিও, অডিও বা তথ্য দিতে পারলে তাকে ১ কোটি ডলারেরও বেশি পুরস্কার দেওয়া হবে।

ফ্লিন্ট বরাবরই ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট প্রার্থী হিলার ক্লিনটনের প্রতি তার সমর্থন জানিয়ে আসছেন। গত বছর প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণা চলাকালে ট্রাম্পের বিরুদ্ধে এ ধরনের যৌন কেলেঙ্কারির তথ্য চেয়েই ১০ লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছিলেন তিনি।

প্রেসিডেন্ট হওয়ার আগে ধনকুবের ডোনাল্ড ট্রাম্প বিভিন্ন রিয়েলিটি শো ও টিভি অনুষ্ঠানে অংশ নেন। রূপালি জগতে বেশি পদচারণা ছিল তার। অনেক অভিনয়শিল্পী-মডেলের সঙ্গে ওঠা-বসাও ছিল তার। নারী জাতির বিরুদ্ধে তার বিদ্বেষমূলক মন্তব্য ফাঁস হলেও যৌন কোনো কেলেঙ্কারি সেভাবে ফাঁস হয়নি।  

রোববারের নতুন এ বিজ্ঞাপন সম্পর্কে হোয়াইট হাউসের কোনো মন্তব্য মেলেনি। ট্রাম্পের পরিবারের পক্ষ থেকেও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ