ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

নম্বর কম পাওয়ায় ভারতে শিক্ষককে পেটালো ছাত্র

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
নম্বর কম পাওয়ায় ভারতে শিক্ষককে পেটালো ছাত্র

ঢাকা: নম্বর কম পাওয়ায় শ্রেণিকক্ষেই শিক্ষককে পেটালো দ্বাদশ শ্রেণির এক ছাত্র। ভারতের হরিয়ানার একটি বেসরকারি একটি শিক্ষা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

শুক্রবার হরিয়ানার ঝাঝর জেলায় অবস্থিত ওই বিদ্যালয়ের গণিতের শিক্ষকের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলে পড়ে ওই ছাত্র। সিসি টিভির ফুটেজে দেখা যাচ্ছে, ব্যাগ থেকে ধারালো বস্তু বের করে পেছন দিক থেকে ওই শিক্ষকের মাথা, ঘাড় এবং শরীরের অন্যান্য অংশে আঘাত করছে সে।

শুক্রবার সকালে শ্রেণিকক্ষে এই ঘটনা ঘটে। এ সময় শ্রেণিকক্ষে ওই শিক্ষক একাই ছিলেন। তবে অপর এক শিক্ষক বিষয়টি টের পেয়ে ওই ছাত্রের কবল থেকে আহত শিক্ষককে রক্ষা করেন।

ওই শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ঝাঝরের সহকারী পুলিশ সুপার হিমাংশু গার্গ। একই সঙ্গে ওই শিক্ষার্থীর সহযোগী আরেক শিক্ষার্থীকেও এই ঘটনায় সহায়তা করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

হিমাংশু গার্গ বলেন, জিজ্ঞাসাবাদে ওই শিক্ষার্থী জানিয়েছে, সেমিস্টার ফাইনালে কম নম্বর পাওয়ার জের ধরে ওই শিক্ষকের উপর হামলা চালায় সে।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।