ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

এবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফলাহারি ‘বাবা’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এবার ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফলাহারি ‘বাবা’ ছবি: সংগৃহীত

ঢাকা: দুই ভক্তকে ধর্ষণের দায়ে দণ্ডপ্রাপ্ত বিতর্কিত ‘ধর্মগুরু’ রাম রহিমের পর এবার একই অভিযোগে গ্রেফতার হলেন ভারতের আরেক বাবাজি। রাজস্থানের ৭০ বছরের এই স্বঘোষিত ‘ধর্মগুরু’কে শনিবার (২৩ সেপ্টেম্বর) আলওয়াল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

২১ বছরের এক তরুণী ভক্তকে ধর্ষণের অভিযোগে কাউশেন্দ্র ফলাহারি বাবাকে গ্রেফতার করা হয়। ধর্ষিতা তরুণীর অভিযোগ, গত ৭ আগস্ট আলওয়ারের দিব্য ধাম আশ্রমে যান তিনি।

তার পরিবার ফলাহারি বাবার ভক্ত। তাই চাকরি পেয়ে প্রথম মাসের বেতন তিনি ফলাহারি বাবার হাতে তুলে দিতে চেয়েছিলেন।

এ সময় বাবাজি তাকে রাতে আশ্রমেই থেকে যেতে বলেন। সন্ধ্যা সাতটা নাগাদ ওই তরুণীকে নিজের ঘরে ডেকে পাঠান সেই বাবা। তারপর ওই তরুণীকে ধর্ষণ করেন তিনি।

এ সময় মুখ খুললে তার ফল ভালো হবে না বলেও ওই তরুণীকে হুমকি দেন ‘ভন্ড’ বাবা। এ সময় ফলাহারি বাবা মেয়েটিকে বলেন, অনেক বড় বড় রাজনৈতিক নেতা ও পুলিশ কর্মকর্তা তার ভক্ত। তাই অভিযোগ করেও কোনো ফল হবে না।  

ভুক্তভোগী তরুণীর মামলাটি তদন্ত করছেন আলওয়ারের আরাবলী বিহার পুলিশ স্টেশনের কর্মকর্তারা।  

এদিকে এ ঘটনা শোনার পর গ্রেফতার এড়াতে শারীরিক অসুস্থতার কথা বলে স্থানীয় হাসপাতালে ভর্তি হন ফলাহারি বাবা। যদিও তা কাজে দেয়নি, সেখান থেকেই শনিবার তাকে গ্রেফতার করেছে পুলিশ।

আলওয়ার পুলিশের অতিরিক্ত সুপারিন্টেন্ডেন্ট অব পুলিশ পরশ জৈন বলেন, ফলাহারি বাবার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় দেখা যায় ইসিজি, সুগার ও ব্লাড প্রেশার স্বাভাবিক রয়েছে।  

৭০ বছর বয়সী এই বাবাজির পুরো নাম কুশলন্দ্র প্রপনাচার্য ফলাহরি মহারাজ। তবে ডায়েটের জন্য শুধুমাত্র ফলাফলাদি খান বলে ‘ফলাহারি বাবা’ হিসেবেই বেশি পরিচিত তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সে‌প্টেম্বর ২৩, ২০১৭
এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।