[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৫ নভেম্বর ২০১৭

bangla news

‘ইরমা’ তাণ্ডব, ফ্লোরিডায় নার্সিং হোমে ৬ মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ১০:২৫:২৬ পিএম
নার্সিং হোম থেকে বের করা হচ্ছে মরদেহ-সংগৃহীত

নার্সিং হোম থেকে বের করা হচ্ছে মরদেহ-সংগৃহীত

ফ্লোরিডায় একটি নার্সিং হোম থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হারিকেন ‘ইরমা’র তাণ্ডবে বিদ্যুৎবিচ্ছিন্ন থাকায় নার্সিং হোমটিতে শ্বাস বন্ধ হয়ে তাদের প্রাণহানি হয়েছে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) পুলিশ জানায়, ৩৫ হলিউড হিলসের রিহ্যাবিলিটিশেন সেন্টারে প্রাণহানির এ ঘটনা ঘটেছে। তবে নিহতদের কোনো পরিচয় জানা সম্ভব হয়নি।

ব্রোওয়ার্ড কাউন্টি মেয়র বারবারা শেরিফ বলেন, হারিকেন ‘ইরমা’য় বিদ্যুৎবিচ্ছিন্ন হওয়ায় শ্বাস বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়।

এদিকে প্রাণহানির ঘটনার পর অন্তত ১১৫ জনকে ওই নার্সিং হোম থেকে অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে। ওই ঘটনার পর নার্সিং হোমটি সিল করে তদন্ত শুরু করেছে পুলিশ।

চলতি সপ্তাহে ফ্লোরিডায় আঘাত হানার আগে হারিকেনটি ক্যারিবীয় বিভিন্ন দ্বীপে আঘাত হানে। এতে অন্তত ৪০ জনের প্রাণহানির খবর জানায় আন্তর্জাতিক সংবাদমাধ্যম। ‘ইরমা’র তাণ্ডবে এখন পর্যন্ত ফ্লোরিডায় ৪৪ লাখ মানুষ বিদ্যুৎবিচ্ছিন্ন রয়েছেন।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa