ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

লাইভ নিউজে দুষ্টু বালকের কাণ্ড 

​ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
লাইভ নিউজে দুষ্টু বালকের কাণ্ড  বালককে টেনে ক্যামেরার সামনে থেকে সরাচ্ছেন তার বোন

টেলিভিশনে সরাসরি (লাইভ) খবর দিচ্ছিলেন একজন সাংবাদিক। বেশ কিছুক্ষণ তিনি কথা বলতে থাকার পর দেখা যায়, ওই সাংবাদিকের পেছনে হঠাৎ হাজির এক বালক ও তার বোন। সম্ভবত বোনের সঙ্গে কোনো খুনসুটিতে কেঁদে ফেলছিল সেই বালক। এ পর্যায়ে মাটিতেই গড়াগড়ি দিতে থাকে সে।

বোন প্রথমে বুঝতে না পারলেও পরে দেখেন, সেখানে লাইভ চলছে। ভাইকে ওই জায়গা থেকে ওঠাতে ব্যর্থ হয়ে তিনি পরে পা ধরে টেনে সরিয়ে নেন।

 

মজার এই কাণ্ডটি ঘটেছে স্কটল্যান্ডের স্কটল্যান্ডের হ্যামিলটন রেসকোর্সপার্কে এসটিভি স্পোর্টস চ্যানেলের লাইভ চলাকালে। আরও ওই মুহূর্তটি ২৫ সেকেন্ডের ভিডিও আকারে ছড়িয়ে পড়েছে সংবাদ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে।
 
সংবাদমাধ্যম জানায়, সেদিন হ্যামিলটন রেসকোর্স পার্কে একটি ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। আর এসটিভির ওই সাংবাদিক দিচ্ছিলেন সরাসরি খবর। সেই প্রতিযোগিতা দেখতে গিয়ে বোনের সঙ্গে খুনসুটিতে কান্নায় ভেঙে পড়ে বালকটি। এক পর্যায়ে ক্যামেরারই পেছনে এসে যায় বালক ও তার বোন। বোনের সঙ্গে মনোমালিন্য হওয়ায় মাটিতে শুয়েই কাঁদতে শুরু করে বালকটি।

একটু পরই সেখানে টিভি ক্যামেরার উপস্থিতি বোনের নজরে পড়ে। তখন বুঝিয়ে ভাইকে সে জায়গা থেকে সরাতে চাইলেও বালক সরছিল না। উপায় না পেয়ে মাটিতে শুয়ে থাকা ভাইয়ের পা ধরে টানতে টানতেই ফ্রেমের বাইরে নিয়ে যান তার বোন।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
এনএইচটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।