ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

নারী কর্মীদের অশ্লীল মেসেজ পাঠান ইমরান খান!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
নারী কর্মীদের অশ্লীল মেসেজ পাঠান ইমরান খান! ইমরান খানের সঙ্গে এমপি আয়েশ‍া গুলালাই / ছবি: সংগৃহীত

ঢাকা: সাবেক ক্রিকেটার ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে অশ্লীল মেসেজ পাঠিয়ে হয়রানির অভিযোগ করেছেন তারই দলের নেত্রী সংসদ সদস্য আয়েশা গুলালাই। 

তার দাবি, ইমরান খান মোবাইলে তাকে এবং দলের আরেকজন নারীকে অশ্লীল মেসেজ দিয়েছেন।  

সদ্য পিটিআই ছাড়া এই নারী সংসদ সদস্য (এমপি) মঙ্গলবার (০১ আগস্ট) ইসলামাবাদে সংবাদ সম্মেলন করে ক্রিকেটার থেকে রাজনীতিতে আসা ইমরানের বিরুদ্ধে এ ‍অভিযোগ আনেন।

 

বুধবার (০২ আগস্ট) আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে এমনটাই জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে আয়েশা জানান, দলীয় প্রধান ইমরান খানের অশ্লীল আচরণ ও হয়রানির কারণে পিটিআই থেকে পদত্যাগ করেছেন তিনি।  

আফগান সীমান্তবর্তী জাতীয় পরিষদের সংরক্ষিত এমপি আয়েশা বলেন, আমার কাছে আমার শালীনতা ও সততা খুবই গুরুত্বপূর্ণ। আমার সম্মান ও মর্যাদায় আঘাত হানে এমন কিছুতে কমপ্রমাইজ করতে পারি না।  
ইমরানের আচরণ অতি আপত্তিজনক উল্লেখ করে তিনি দাবি করেন, ২০১৩ সালের অক্টোবর থেকে নিয়মিত তাকে অশালীন মেসেজ পাঠাতেন ইমরান। একটি ব্লাকবেরি মোবাইল সেট দিয়ে এসব মেসেজ পাঠ‍াতেন তিনি।  

‘তার ব্ল্যাকবেরি ফোনটি পরীক্ষা করে দেখুন তবেই সব কিছু জানতে পারবেন,’ সাংবাদিকদের বলেন আয়েশা।  
 
আয়েশা গুলালাই বলেন, পিটিআই চেয়ারম্যানের এমন অসম্মানজনক আচরণের জন্যই দলটিতে কোনো নারী কর্মী থাকতে পারবেন না।  
বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পিটিআইয়ের নেতারাও। তাদের দাবি, জাতীয় নির্বাচনে অংশগ্রহণের টিকিট না পেয়েই চেয়ারম্যানের বিরুদ্ধে ‘মিথ্যা’ রটাচ্ছেন আয়েশা।  

তিনি সদ্য পদত্যাগী দেশটির প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লীগে (নওয়াজ) যোগ দিতে যাচ্ছেন বলেও দাবি করেন ইমরান খ‍ানের সমর্থকরা।  
যদিও এমন অভিযোগ উড়িয়ে দিয়েছেন আয়েশা। তবে তিনি এও বলেন, নওয়াজ শরিফ অন্তত নারীদের কিভাবে সম্মান করতে হয় সেটা জানেন।  

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ