ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ভেনেজুয়েলার সুপ্রিম কোর্টে গ্রেনেড হামলা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
ভেনেজুয়েলার সুপ্রিম কোর্টে গ্রেনেড হামলা সমাবেশে প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো

ভেনেজুয়েলার সুপ্রিম কোর্টে হেলিকপ্টার থেকে দুটি গ্রেনেড হামলা হয়েছে বলে দাবি করেছেন দেশটির প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো। এ ঘটনাকে সন্ত্রাসী হামলা আখ্যা দিয়ে শিগগিরই হামলাকারীদের শনাক্ত করা হবে বলেও জানিয়েছেন তিনি।

রাজধানীর কারাকাসে সর্বোচ্চ আদালত ভবনের উপর একটি হেলিকপ্টার থেকে পর পর দুটি গ্রেনেড বোমা ফেলা হয়। তবে এই হেলিকপ্টার হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা খুব শিগগিরই হামলায় জড়িতদের আটক করতে সক্ষম হবে জানিয়ে প্রেসিডেন্ট মাদুরো বলেন, শান্তিরক্ষায় আমি সম্পূর্ণ ফোর্স নিয়োগ করেছি। আগে বা পরে আমরা ওই হেলিকপ্টারটি এবং হামলাকারীদের ধরতে সক্ষম হবো।  

বিগত দুই মাস ধরে প্রায় প্রতিদিন ভেনেজুয়েলায় মাদুরোর নেতৃত্বাধীন বামপন্থি সরকারের বিরুদ্ধে বিদ্রোহ অব্যাহত আছে। এর ফলে দেশেটিতে অর্থনৈতিক ও রাজনৈতিক বিপর্যয় চরমে পৌঁছেছে। চলতি বছরের ০১ এপ্রিল থেকে এ পর্যন্ত সরকার বিরোধী বিদ্রোহে অন্তত ৭০ জন নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ