ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ইন্দোনেশিয়ায় জোড়া বিস্ফোরণ, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৭
ইন্দোনেশিয়ায় জোড়া বিস্ফোরণ, নিহত ৩ বিস্ফোরণস্থলের ছবি

ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তার পূর্বে একটি বাস স্টেশনের কাছে জোড়া বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে প্রাথমিক ৩ জন নিহতের খবর জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

স্থানীয় সময় বুধবার (২৪ মে) রাত ৯টার দিকে কামপুং মিলাউতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহতের খবর জানা গেছে।

পূর্ব জাকার্তা পুলিশ প্রধাম অ্যান্ড্রি উইবো স্থানীয় সংবাদমাধ্যমকে জানান, দু’টি বিস্ফোরণের শব্দ শোনা গেছে।  

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সংবাদমাধ্যম জানায়, ৫ থেকে ১০ মিনিটের ব্যবধানে বিস্ফোরণ দু’টি ঘটে। বাসস্ট্যান্ড থেকে খানিক দূরে মোটরসাইকেল রাখার স্থানে বিস্ফোরণগুলো ঘটে।

এদিকে ঘটনার পর অনেকে টুইট করে বিষয়টিকে ‘আত্মঘাতী’ বলে উল্লেখ করেছেন। কেউ কেউ বিস্ফোরণস্থলের পাশে মানুষের শরীরের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে থাকার কথা বলেছেন।

২০১৬ সালের জানুয়ারিতে জার্কাতায় বন্দুকধারী ও আত্মঘাতী হামলায় চার বেসামরিক নাগরিক নিহত হয়। সে সময় পুলিশের তৎপরতায় নিহত হয় চার হামলাকারীও। যা ছিলো দক্ষিণপূর্ব এশিয়ায় জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেটের (আইএস) দায় স্বীকার করা প্রথম হামলা।  

ইন্দোনেশিয়ায় বাস স্টেশনের পাশে জোড়া বিস্ফোরণ

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, মে ২৪, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।