[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭

bangla news

‘ওদের মারতেই চেয়েছিলাম, আমাকেও মেরে ফেলো’

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৫-১৯ ৮:৫২:০৭ এএম
ঘটনার পর রিচার্ড রোজাস পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে

ঘটনার পর রিচার্ড রোজাস পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে

নিউইয়র্কের ম্যানহাটনে ফুটপাতে চলন্ত গাড়ি তুলে দিয়ে একজনকে হত্যা আরও ২২ জনকে আহত করার পর এর চালক বলছে, সবাইকে মেরে ফেলতেই চেয়েছিলো সে। 

পুলিশের জিজ্ঞাসাবাদ যুক্তরাষ্ট্র নৌবাহিনীর সাবেক সদস্য ওই ব্যক্তিটি উচ্চমাত্রায় মারিজুয়ানা সেবন করে এই ঘটনা ঘটিয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। 

জিজ্ঞাসাবাদের সময় সে বলেছে, আমি ওদের মারতে চেয়েছিলাম এখন তোমরা আমাকে মেরে ফেলো। 

ঘটনাটিকে কোনওভাবেই সন্ত্রাসী বা জঙ্গিবাদী তৎপরতা বলে ভাবছে না এনওয়াইপিডি। 

স্থানীয় সময় বেলা ১১টা ৫৫ মিনিটে টাইম স্কয়ারে অসংখ্য দর্শনাথীর মাঝে হঠাৎ উল্টো দিক থেকে গাড়ি চালিয়ে এসে ফুটপাতে তুলে দেওয়া গাড়ির চাপায় এক টিনেজার মেয়ে নিহত হয়েছেন। অ্যালিসিয়া নামের মেয়েটি মিশিগান থেকে বেড়াতে নিউইয়র্ক এসেছিলেন। এতে আহত হয়েছেন অন্তত ২২ জন। 
গাড়িটি পথচারিদের ওপর তুলে দেওয়ার পরের দৃশ্য

ম্যানহাটনের টাইমস স্কয়ারে সাধারণ পথচারিদের ভিড় লেগেই থাকে। তেমনই এক ব্যস্ত সময়ে ওই গাড়িটি উল্টো পথে চালিয়ে এসে একটি বিলবোর্ড পোস্টের সাথে আঘাত পেয়ে গাড়িটি চুরমার হয়ে যায়। এসময় গাড়ি থেকে বের হয়ে পালাতে চেষ্টা করলে পুলিশ রোজাস নামে ২৬ বছরের এই সাবেক নৌ সদস্যকে ধরে ফেলে।

নিউইয়র্কের ব্রঙ্কসের বাসিন্দা রোজাস মদ্যপ ছিলো এমন কোনও প্রমাণ মেলেনি, তবে দুর্ঘটনা ঘটনানোর আগে সে উচ্চ মাত্রায় সিনথেটিক মারিজুয়ানা সেবন করেছিলো, যা কে২ নামেই বেশি পরিচিত। এর আগেও মাদকাসক্তির কারণে রোজাসকে কয়েকবার আটক করা হয়েছিলো। 

বাংলাদেশ সময় ০৮৪৭ ঘণ্টা, মে ১৮, ২০১৭
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa