Alexa
ঢাকা, শনিবার, ১০ চৈত্র ১৪২৩, ২৫ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

দ. সুদানে ৪৪ যাত্রী নিয়ে প্লেন বিধ্বস্ত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৯:২২:১৯ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা: দক্ষিণ সুদানে ৪৪ জন যাত্রী নিয়ে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। প্রথমে ৪৪ যাত্রীরই প্রাণহানির আশঙ্কা করা হলেও এখন কারও মৃত্যু হয়নি বলে জানাচ্ছে স্থানীয় সংবাদমাধ্যম।

সোমবার (২০ মার্চ) স্থানীয় সময় বিকেল ৩টার দিকে (বাংলাদেশ সময় রাত ৯টার দিকে) দেশটির ওয়াউ এয়ারপোর্টে এ দুর্ঘটনা ঘটে। অভ্যন্তরীণ রুটে চলাচলকারী একটি এয়ারলাইন্সের ফ্লাইটটি রাজধানী জুবা থেকে ওয়াউ শহরের ওই বিমানবন্দরে অবতরণের সময় দুর্ঘটনার কবলে পড়ে।

দক্ষিণ সুদানের তথ্যমন্ত্রী বোনা গুয়াদেনসিও সাংবাদিকদের জানান, খবর পেয়েই ঘটনাস্থলে বেশ কিছু অ্যাম্বুলেন্স ছুটে গেছে। এখন পর্যন্ত ১৪ জনকে আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে ছুটে গেছে ফায়ার সার্ভিসসহ উদ্ধারকারী অন্যান্য বাহিনীর কর্মীরা।

স্থানীয় এক উদ্ধারকর্মী সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় কোনো প্রাণহানি হয়নি। তবে প্লেনটি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পুরো প্লেন পুড়ে কেবল লেজের (টেইল) অংশটুকু দেখা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭/আপডেট ২১৫৯ ঘণ্টা
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..